Inqilab Logo

ঢাকা, সোমবার ১৭ জুন ২০১৯, ৩ আষাঢ় ১৪২৬, ১৩ শাওয়াল ১৪৪০ হিজরী।

বাগেরহাটে গাছের সাথে যাত্রীবাহী বাসের ধাক্কায় নিহত ৬, আহত ১৫

বাগেরহাট সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ মে, ২০১৯, ১০:৫৩ এএম | আপডেট : ১২:৫৭ পিএম, ১৮ মে, ২০১৯

বাগেরহাটের ফকিরহাটে খুলনা-মাওয়া মহাসড়কে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় বাস চালকসহ ৬ জন নিহত ও অন্তত ১৫ যাত্রী আহত হয়েছে। শনিবার (১৮ মে) সকালে খুলনা-মাওয়া মহাসড়কের ফকিরহাট উপজেলার ফলতিতা বাজারের কাকডাঙ্গা নামক স্থানে যাত্রীবাহী বাসের চাকা ফেটে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে এদূর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে ৩ জনের নাম পরিচয় জানাগেছে। এদের মধ্যে রয়েছেন, বাগেরহাট সদর উপজেলার যাত্রাপুর ইউনিয়নের কোদলা গ্রামের হেকমোত আলী বিশ^াস (৪৫), খুলনার কয়রা থানার অর্জুনপুর এলাকার কুদ্দুস সরদার (৬০) ও বাসের চালক খুলনা রূপসা থানার নৈহাটি এলাকার ফরহাদ শেখ (৪৫)। এছাড়া নিহতদের মধ্যে এক মহিলাসহ দুই পুরুষ যাত্রীর পরিচয় এখনো পাওয়া যায়নি।

দূর্ঘটনার খবর পেয়ে বাগেরহাট ও ফকিরহাটসহ ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট ও পুলিশ সদস্যরা আহতদের উদ্ধার করে ১২ জনকে খুলনা মেডিকেল কলেজ ও ৩ জনকে ফকিরহাট হাসপাতালে ভর্তি করে। নিহতদের লাশ উদ্ধার করে কাটাখালী হাইওয়ে থানায় পাঠায়।
ফকিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ জানান, খুলনা থেকে গোপলগঞ্জের ঘোনাপারর উদ্দেশ্যে ছেড়ে আসা যাত্রীবাহী বাস (বগুড়া ব-৪৭৪৫) সকাল ১০টার দিকে ফকিরহাট উপজেলার ফলতিতার কাকডাঙ্গা নামক স্থানে পৌছালে সামনের চাকার টায়ার ফেটে গাছের সাথে সজোড়ে ধাক্কা দেয়। এসময় বাসটি পড়ে উল্টে গেলে ঘটনাস্থলেই চালকসহ ৫ জন ও পরে ফকিরহাট হাসপাতালে আরো এক জনের মৃত্যু হয়।

বাগেরহাট ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক সরদার মাসুদ ঘটনাস্থল জানান, যাত্রীবাহি বাস দূর্ঘটনার পর হতাহতদের উদ্ধারে বাগেরহাট ও ফকিরহাট ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে উদ্ধার অভিযানে অংশ নেয়। এসময় গুরুত্বর আহতদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। দূর্ঘটনায় ঘটনাস্থলেই ৫ জন মারা গেলেও পরে ফকিরহাট হাসপাতালে অজ্ঞাত এক পুরুষ (৪০) মৃত্যু হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ