Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ০৩ কার্তিক ১৪২৬, ১৯ সফর ১৪৪১ হিজরী
শিরোনাম

ক্রিকেট দলকে অভিনন্দন প্রধানমন্ত্রীর

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ মে, ২০১৯, ১০:৫৫ এএম

ত্রিদেশীয় সিরিজে প্রথমবারের মতো চ্যাম্পিয়ন হওয়ায় বাংলাদেশ ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শুক্রবার রাতে এক বার্তায় তিনি এ অভিনন্দন জানান।

এ ছাড়া চ্যাম্পিয়ন হওয়ায় দলের কোচ এবং অন্যান্য স্টাফদের শুভেচ্ছা জানান তিনি।

এর আগে ত্রিদেশীয় ক্রিকেটের ফাইনালে ওয়েস্ট ইন্ডিজকে ৫ উইকেটে হারায় টাইগাররা। সেইসঙ্গে প্রথমবারের মতো ফাইনালে জেতার গৌরবও অর্জন করেছে বাংলাদেশ দল।

প্রধানমন্ত্রী তার অভিনন্দন বার্তায় বলেন, ক্রিকেটারদের টিম স্পিরিট দেখে এবং দুর্দান্ত জয়ে সারা দেশের মানুষ গর্বিত। দলের দারুণ এই জয় বর্তমান সরকারের ক্রিকেটকে পৃষ্ঠপোষকতা এবং সমর্থন দেওয়ার ফল বলে মনে করেন তিনি। বাংলাদেশ দল এমন ধারাবাহিক পারফরম্যান্স বিশ্বকাপেও দেখাবে বলে আশা ব্যক্ত করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

উল্লেখ্য, শুক্রবার টস জিতে প্রথমে ব্যাট করে ওয়েস্ট ইন্ডিজ বৃষ্টির কারণে ২৪ ওভারে ১৫২ রান তোলে। পরে বাংলাদেশকে ২৪ ওভারে ২১০ রানের টার্গেট দেওয়া হয়। জবাবে ৫ উইকেটে হারিয়ে লক্ষ্যে পৌঁছে যায় বাংলাদেশ।

সৌম্য সরকার এবং মোসাদ্দেক হোসেন দলের হয়ে ফিফটি করেন। ম্যাচ অব দ্য ম্যাচ হন মোসাদ্দেক হোসেন। সিরিজের তৃতীয় দলটি ছিল স্বাগতিক স্কটল্যান্ড।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রধানমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ