Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২৫ জুন ২০১৯, ১১ আষাঢ় ১৪২৬, ২১ শাওয়াল ১৪৪০ হিজরী।

রাজধানীতে দুই প্রাইভেটকারের সংঘর্ষে একজন নিহত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ মে, ২০১৯, ১০:৫৭ এএম

রাজধানীর এলিফ্যান্ট রোডে বাটা সিগন্যাল এলাকায় দুই প্রাইভেটকারের সংঘর্ষে ফুলবিবি (৫৫) নামে এক নারী নিহত ও একই পরিবারের ছয়জন আহত হয়েছেন।

আজ শনিবার সকাল সাড়ে ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিউমার্কেট থানার উপ-পরিদর্শক (এসআই) কাজী নাকিব শাকিল বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

গুরুতর আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে দায়িত্বরত চিকিৎসক ফুলবিবিকে সাড়ে ৭টায় মৃত ঘোষণা করেন।

স্বজনরা জানান, তাঁদের বাড়ি পটুয়াখালীর দশমিনা উপজেলায়। নিহত ফুলবিবির স্বামী আবুল কালামের চিকিৎসার জন্য তারা সপরিবারে সাতজন ঢাকায় আসেন। এরপর উবার প্রাইভেটকারে করে ধানমন্ডি একটি হাসপাতালে যাওয়ার সময় এই দুর্ঘটনার শিকার হন তারা।

এলিফ্যান্ট রোড বাটার সিগন্যাল মোড়ে ভাড়ায় চালিত যাত্রীবাহী উবার প্রাইভেটকারে অন্য একটি প্রাইভেটকার মাঝামাঝি বরাবর ধাক্কা দেয়। এতে যাত্রীবাহী প্রাইভেটকারটি উল্টে গেলে এই হতাহতের ঘটনা ঘটে।

যে প্রাইভেটকারটি ধাক্কা দিয়েছিল তার চালককে আটক করেছে পুলিশ। এছাড়া দু’টি প্রাইভেটকারই জব্দ করে থানায় রাখা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ