Inqilab Logo

ঢাকা, সোমবার ১৭ জুন ২০১৯, ৩ আষাঢ় ১৪২৬, ১৩ শাওয়াল ১৪৪০ হিজরী।

বখাটের অনৈতিক কাজ দেখে ফেলায় অন্তঃসত্ত্বা গৃহবধূ খুন

নেত্রকোনা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ মে, ২০১৯, ২:৩৫ পিএম

বখাটের অনৈতিক যৌন মিলনের ঘটনা দেখে ফেলায় শাহিনুর আক্তার (২৩) নামের এক অন্তঃসত্ত্বা গৃহবধূকে ছুরিকাঘাতে খুন করা হয়েছে। এ ঘটনায় ৭ জনকে আটক করেছে পুলিশ।

শনিবার সেহেরির সময় (ভোরে) নেত্রকোনা জেলা শহরের রেল কলোনীতে এ ঘটনা ঘটে। খুনের শিকার শাহিনুর আক্তার ওই কলোনির আব্দুস সালামের স্ত্রী। তিনি তিন মাসের অন্তঃসত্ত্বা ছিলেন।

অভিযুক্ত খুনি হলো- একই কলোনীর ইদ্রিস মিয়ার ছেলে সোহেল মিয়া (৩০)।

শাহিনুর আক্তারের স্বামী আব্দুস সালাম জানান, রাতে শাহিনুর পানি আনতে বাড়ির পাশের নলকূপে গিয়েছিল। তখন পাশের অন্য একটি ঘরে বখাটে সোহেল তার নিজের স্ত্রীকে ফেলে অন্যের এক গৃহবধূর সঙ্গে যৌন মিলনে লিপ্ত ছিল। এ ঘটনা দেখে শাহিনুর ওই যুগলের সঙ্গে তর্কে জড়ায়।

এক পর্যায়ে সোহেলের ছুরিকাঘাতে পেটের ভূরি বের হয়ে শাহিনুরের মৃত্য হয়।

নেত্রকোনা মডেল থানার ডিউটি অফিসার এস আই নূরুল ইসলাম শনিবার সকালে জানান, অভিযুক্ত খুনি সোহেল পলাতক রয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য সোহেলের বাবাসহ ওই কলোনীর ৭ জনকে আটক করা হয়েছে।

আটকেরা হলো- সফুরা (৩২), নূরজাহান (৪৫), কাজলী (৪৫), মিতু (৩২), মুসলিম উদ্দিন (৩৫), সাগর (২২) ও ইদ্রিস মিয়া (৫০)।

তিনি আরো জানান, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে মামলা করার ব্যবস্থা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গৃহবধূ খুন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ