Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ১৮ জুলাই ২০১৯, ০৩ শ্রাবণ ১৪২৬, ১৪ যিলক্বদ ১৪৪০ হিজরী।

সরকার টেলিযোগাযোগের সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিয়েছে - গাইবান্ধা জেলা প্রশাসক

গাইবান্ধা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ মে, ২০১৯, ৩:২১ পিএম

বিশ্ব টেলিসংযোগ ও তথ্য সংঘ দিবস উপলক্ষে গাইবান্ধা জেলা প্রশাসন উদ্যোগে আলোচনা সভা ও বর্ণাঢ্য র‌্যালী পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। এ উপলক্ষে জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে অতিরিক্ত জেলা প্রশাসক আলমগীর কবিরের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা প্রশাসক মো: আবদুল মতিন, সিভিল সার্জন ডা. এ.বি.এম আবু হানিফ, অতিরিক্ত পুলিশ সুপার মো: আব্দুল আওয়াল, উপজেলা নির্বাহী কর্মকর্তা উত্তম কুমার রায়, প্রেস ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক আবেদুর রহমান স্বপন, সাংবাদিক শহিদুজ্জামান সহ অন্যান্য কর্মকর্তা গণ। অনুষ্ঠানে দিবস টি উপলক্ষে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে রচনা প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরুস্কার বিতরণ করেন জেলা প্রশাসক।

জেলা প্রশাসক বলেন, তথ্য প্রযুক্তির ক্ষেত্রে সকলের জ্ঞান ভান্ডার অর্জন করতে হবে। বঙ্গবন্ধু স্যাটালাইটের মাধ্যমে বিশ^ যোগাযোগ তথ্য আদান প্রদান এবং বাংলাদেশ তথ্য প্রযুক্তির ক্ষেত্রে বিরাট সাফল্য অর্জন করেছে। তিনি বলেন, সরকার টেলিযোগাযোগের সেবা জনগনের দোরগোড়ায় পৌছে দিয়েছে। তিনি নিরাপদ ব্যবহারের উপর গুরুত্ব আরোপ করেন।
এর আগে একটি বর্ন্যাঢ্য র‌্যালী ডিসি অফিস থেকে বের হয়ে পলাশবাড়ি সড়ক হয়ে ডিসি অফিস এসে শেষ হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গাইবান্ধা

১ ফেব্রুয়ারি, ২০১৯
১৩ জানুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন