Inqilab Logo

ঢাকা, বুধবার ২৬ জুন ২০১৯, ১২ আষাঢ় ১৪২৬, ২২ শাওয়াল ১৪৪০ হিজরী।

অবশেষে অর্থের অভাবে চিকিৎসা করতে পারছে না ফুলবাড়িতে মুক্তিযোদ্ধার সন্তান

প্রধানমন্ত্রীর নিকট সাহায্যের আবেদন

ফুলবাড়ি দিনাজপুর সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ মে, ২০১৯, ৩:৩৬ পিএম

ফুলবাড়িতে সড়ক দুর্ঘটনার শিকার মুক্তিযোদ্ধার সন্তান মোঃ মিজানুর রহমান দীর্ঘমেয়াদী চিকিৎসার ব্যয়ভার বহন করতে করতে অবশেষে অর্থের অভাবে আর চিকিৎসা করতে পারছেনা । তাই তিনি সুস্থ হয়ে স্বাভাবিক জীবনে ফিরে আসতে প্রধান মন্ত্রীর নিকট সাহায্যের আবেদন করেছেন।
সড়ক দুর্ঘটনার শিকার মিজানুর রহমান দিনাজপুরের ফুলবাড়ি উপজেলার বারোকোনা স্টেশন পাড়া গ্রামের মৃত বীর মুক্তিযোদ্ধা আব্দুস সামাদের ছেলে । গত ২০/০৩/২০১৯ ইং তারিখে এক বিবাহের অনুষ্ঠানে যাওয়ার পথে নওগাঁ জেলায় সড়ক দূর্ঘটনায় শিকার হলে তার বাম পা পুরোপুরি ভেঙ্গে যায়। দীর্ঘদিন নওগাঁ সিভিল সার্জন অর্থপেডিক সার্জারী ডা: আব্দুল বারীর নিকট চিকিৎসারত থাকায় বিপুল পরিমাণ পরিমান অর্থ ব্যয় হয়। বর্তমানে তিনি ডায়াবেটিস, হৃদরোগসহ নানান জটিল রোগে ভুগছেন ।
পারিবারিক সূত্রে জানা যায়,পৈত্রিক সূত্রে পিতার নিকট থেকে প্রাপ্ত ৩ বিঘা জমি বিক্রী করেই চিকিৎসার খরচ চালিয়েছেন তার স্ত্রী। এ পর্যন্ত তার চিকিৎসাতে প্রায় ৭ লক্ষ টাকা খরচ হয়েছে তবুও পুরোপুরি সুস্থ্য হয়ে উঠতে পারেনি, পায়ের অবস্থাও বর্তমানে অচল। আর্থিক অনটনের কারণে উন্নত চিকিৎসাও সম্ভব হচ্ছেনা ।
মিজানুর রহমান জানান,তিনি ফুলবাড়ী উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও ২০০১ থেকে ২০০৪ সাল পর্যন্ত বাংলাদেশ আওয়ামী যুব লীগ ফুলবাড়ী উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক ছিলেন। বর্তমানে তিনি বাংলাদেশ আওয়ামী যুব লীগ ফুলবাড়ী উপজেলা শাখার সহ সভাপতি । তার পরিবারে তাকে চিকিৎসা করার মত কেউ নেই। সে পরিবার পরিজন নিয়ে বেঁচে থাকার প্রবল ইচ্ছায় মাননীয় প্রধান মন্ত্রীর নিকট আর্থিক ও মানবিক সাহায্যের আবেদন করেছেন বলে জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চিকিৎসা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ