Inqilab Logo

বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

শিক্ষার মান আরো উন্নত করতে হবে, নতুবা প্রতিযোগিতার বিশ্বে টিকে থাকা কঠিন হবে- মতিয়া চৌধুরী

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ মে, ২০১৯, ৫:২৫ পিএম

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও শেরপুর-২ (নকলা-নালিতাবাড়ী) আসনের এমপি সাবেক কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী বলেছেন, শিক্ষার মান আরো উন্নয়ন করতে হবে, নতুবা প্রতিযোগিতার বিশ্বে টিকে থাকা কঠিন হবে। পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে তাঁর নির্বাচনী এলাকা শেরপুরের নকলায় মাধ্যমিক শাখার শিক্ষা প্রতিষ্ঠান গুলোর প্রতি শ্রেণির টপ টেন মেয়ে শিক্ষার্থীদের মাঝে থ্রী পিছ এবং অসহায় দুঃস্থদের মাঝে শাড়ী বিতরণ কালে তিনি এ কথা বলেন।
১৮ মে শনিবার নকলায় ৫০৬ জন মেধাবী শিক্ষার্থীর মাঝে থ্রী পিছ ও ২ হাজার অসহায় দুঃস্থদের মাঝে শাড়ী বিতরণ করেন। নকলা উপজেলার অন্তত ১০ টি স্থানে ভ্যানু করে ওইসব উপহার সামগ্রী বিতরণ করা হয়।
এসময় উপজেলা নির্বাহী অফিসার জাহিদুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম জিন্নাহ, ওসি কাজী শাহনেওয়াজ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক শহিদুল ইসলাম, দপ্তর সম্পাদক খলিলুর রহমান, প্রচার প্রকাশনা সম্পাদক মো. আব্দুর রশিদ সরকারসহ বিভিন্ন ইউপি চেয়ারম্যান, আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ, শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক, সাংবাদিক ও এলাকাবাসী উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ