Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভাগ্য খুলছে পোলার্ডের

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৮ মে, ২০১৯, ৫:৩৩ পিএম

ওয়েস্ট ইন্ডিজ বিশ্বকাপ দলে অন্তর্ভুক্ত হতে যাচ্ছেন অলরাউন্ডার কাইরন পোলার্ড। ইংল্যান্ডে অনুষ্ঠেয় আসন্ন এ মেগা ইভেন্টের জন্য ঘোষিত প্রাথমিক ১৫ সদস্যের দলে ছিলেন না এ অলরাউন্ডার। তবে অভিজ্ঞতা ও সদ্য সমাপ্ত ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) ভাল একটি মৌসুম কাটানোর সুবাদে পোলার্ডকে দলে অন্তর্ভুক্ত করতে যাচ্ছেন নির্বাচকরা।

গার্ডিয়ান মিডিয়া স্পোর্টস-এ প্রকাশিত এক রিপোর্টে বলা হয়েছে- ক্রিকেটের সর্বোচ্চ পর্যায়ে তার অভিজ্ঞতা এবং দলের শক্তি বাড়াতে নির্বাচক প্যানেল পোলার্ডকে অন্তর্ভুক্ত করার সিদ্ধান্ত নিয়েছে।
তবে এ বিষয়ে বোর্ড চূড়ান্ত সিদ্ধান্ত নেবে এবং সপ্তাহান্তে তা প্রকাশ করা হবে বলেও রিপোর্টে উল্লেখ করা হয়।
বিশ্বকাপে অংশগ্রহণকারী দলগুলো আগামী ২৩ মে পর্যন্ত স্কোয়াডে পরিবর্তন আনার সুযোগ পাচ্ছে। যে কারণে অনেক দলেই পািরবর্তন আসতে যাচ্ছে।
ক্যারিয়ারে এ পর্যন্ত ১০১ ওয়ানডে ম্যাচে ২৫ দশমিক ৭১ গড়ে মোট ২২৮৯ রান করেছেন এ অলরাউন্ডার। ডান হাতি এ ব্যাটসম্যান ৯২ দশমিক ৮৯ স্ট্রাইক রেটে তিনটি সেঞ্চুরি এবং নয়টি হাফ সেঞ্চুরির মালিক। বল হাতে ৫.৭৪ ইকোনোমি রেটে নিয়েছেন ৫০ উইকেট।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রিকেট


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ