Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০১৯, ০৮ কার্তিক ১৪২৬, ২৪ সফর ১৪৪১ হিজরী

বিএসএমএমইউতে মেডিকেল অফিসার নিয়োগ

অনিয়মের অভিযোগ এনে ফলাফল বাতিল ও পুন:পরীক্ষার দাবি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ মে, ২০১৯, ৬:২১ পিএম

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) গত ২২ মার্চ অনুষ্ঠিত মেডিকেল অফিসার পদে নিয়োগ পরীক্ষায় নজিরবিহীন অনিয়ম হয়েছে। এমন দাবি করে প্রকাশিত নিয়োগ পরীক্ষার ফলাফল বাতিল এবং পুন:পরীক্ষা গ্রহণের দাবি জানানো হয়েছে। শনিবার (১৮ মে) জাতীয় প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ দাবি জানান নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণকারী চিকিৎসকরা। একই দাবিতে গত ১২ মে রোববার থেকে বিএসএমএমইউ ক্যাম্পাসে লাগাতার বিক্ষোভ কর্মসূচী অব্যাহত রেখেছেন তারা।

সংবাদ সম্মেলনে চিকিৎসকরা বলেন, সম্পূর্ণরূপে বিতর্কিত ও অগ্রহণযোগ্য এই নিয়োগের বিরুদ্ধে লিখিত ও মৌখিক অভিযোগপত্র প্রমাণসহ বিশ্ববিদ্যালয়ের ভিসি ও প্রশাসনকে জানানো হয়। কিন্তু তারা আমাদের অভিযোগ অগ্রাহ্য করে জাতির সামনে এক নিয়োগ নাটক উপস্থাপন করে। তাই অবিলম্বে আমরা ফলাফল বাতিল করে পুন:পরীক্ষা গ্রহণের দাবি জানাচ্ছি।

চিকিৎসকদের পক্ষ থেকে সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন ডা. আব্দুর রহমান, ডা. পলাশ, ডা. নাইমুর, ডা. নজমুল হোসেন, ডা. শারমিন রহমান, ডা. আলম মামুন প্রমুখ। সংবাদ সম্মেলনে চিকিৎসকদের পক্ষ থেকে নিয়োগ পরীক্ষার বিভিন্ন অসঙ্গতি তুলে ধরা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএসএমএমইউ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ