Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ১৮ জুন ২০১৯, ৪ আষাঢ় ১৪২৬, ১৪ শাওয়াল ১৪৪০ হিজরী।

ফুলগাজীতে ইফতার ও দোয়ার মাহফিল

এতিমখানায় ১০ লাখ টাকা অনুদান

ফেনী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ মে, ২০১৯, ১২:০৫ এএম

ফেনীর ফুলগাজী উপজেলার ধলিয়া চকবস্থা এমদাদুল উলুম এতিমখানা মাদরাসায় গত শুক্রবার ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করেন ঢাকা হাবের সাবেক মহাসচিব, ফেনী সমিতি ঢাকার সভাপতি ও ফেনী জেলা আ.লীগের সদস্য শেখ আবদুল্লাহ। তার পিতার ইছালে ছাওয়াবের জন্য ফেনীর তিন উপজেলা (ফুলগাজী, পরশুরাম ও ছাগলনাইয়া) সকল এতিমখানা মাদরাসার এতিমছাত্র, মাদরাসা প্রধানগণ, রাজনৈতিক নেতৃবৃন্দসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গদেরকে নিয়ে এই ইফতারের আয়োজন করেন।
পরে তিনি তিন উপজেলার প্রায় ১০০টি এতিমখানা মাদরাসা প্রধানদের হাতে ১০ হাজার ৫ শ’ টাকা করে মোট ১০ লাখ টাকা অনুদান তুলে দেন। ইফতার পূর্বে আলোচনায় শেখ আবদুল্লাহ বলেন, আলেম ওলামারা সমাজের বাতিঘর, তারা না থাকলে সমাজ ব্যবস্থার অবনতি হত। দ্বীনি এলেম শিক্ষায় তারা নিজেদেরকে সবসময় উজার করে দেন। এই আলেম ওলামাদের সম্মান করা সকল মুসলমানের দায়িত্ব। তিনি বলেন আমি যতদিন বেঁচে থাকব ততদিন আলেম ওলামা ও এতিমছাত্রদের কল্যাণে নিজেকে নিয়োজিত রাখতে চাই। এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান আবদুর রহমান বিকম, ফেনী পৌরসভার কাউন্সিলর লুৎফুর রহমান খোকন হাজারী, পরশুরাম উপজেলা চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার, দরবারপুর ইউনিয়ন চেয়ারম্যান নিজাম চৌধুরী, আনন্দপুর ইউনিয়ন চেয়ারম্যান হারুন মজুমদারসহ উপজেলা আ.লীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন