Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ০১ কার্তিক ১৪২৬, ১৬ সফর ১৪৪১ হিজরী
শিরোনাম

রমজানের শিক্ষায় চলতে হবে মাওলানা খলিলুর রহমান

স্টাফ রিপোর্টার, নরসিংদী থেকে | প্রকাশের সময় : ১৯ মে, ২০১৯, ১২:০৫ এএম

ইসলামী শ্রমিক আন্দোলনের কেন্দ্রীয় সহ-সভাপতি মাওলানা খলিলুর রহমান বলেছেন, মাহে রমজানের শিক্ষা নিয়ে আমাদের চলতে হবে। রমজান মাস তাকওয়া অর্জন মাস, আল্লাহর পরীক্ষায় উর্ত্তীণ হওয়ার মাস, ত্যাগের মাস, রহমত-বরকতের মাস। এটা কোরআন নাজিলের মাস, অতি সম্মানিত ও মর্যাদাপূর্ণ মাস। এ মাসের শিক্ষা নিয়ে চললে প্রতিটা মানুষ আদর্শবান হবে। এ আর্দশবান মানুষ দ্বারা কারো কোন ক্ষতি হবে না। এ মাসের শিক্ষা ও আদর্শ নিয়ে রাষ্ট্র পরিচালনা করলে সেই রাষ্ট্রে কখনো অশান্তি আসবে না।
তিনি গত শুক্রবার সন্ধ্যায় ইসলামী শ্রমিক আন্দোলন মাধবদী থানা শাখা আয়োজিত থানা কাউন্সিল ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন। ইসলামী শ্রমিক আন্দোলন মাধবদী থানা শাখার সভাপতি মোহাম্মদ মোখলেছুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে বক্তব্য রাখেন বিশেষ অতিথি নরসিংদী জেলা ইসলামী আন্দোলনে সেক্রেটারি আশরাফ হোসেন ভূঁইয়া, শ্রমিক আন্দোলন নেতা ডা. আবদুল অহেদ মিয়া, মো. মাসুদুর রহমান, মুফতি কাউছার আহমেদ কাসেমী। বক্তব্য শেষে প্রধান অতিথি মাধবদী থানা শাখার নব গঠিত ইসলামী শ্রমিক আন্দোলন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন। সভাপতি হলেন মোহাম্মদ মোখলেছুর রহমান, সাধারণ সম্পাদক মো. মিরাজ আহমদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন