Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ০১ কার্তিক ১৪২৬, ১৬ সফর ১৪৪১ হিজরী
শিরোনাম

জনগণের ভোটাধিকার ফিরিয়ে দিতে আন্দোলনের বিকল্প নেই

রুহুল কুদ্দুস তালুকদার দুলু

নাটোর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ মে, ২০১৯, ১২:০৪ এএম

বিএনপি কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও নাটোর জেলা সভাপতি রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জনগণের ভোটের অধিকার আবার কেড়ে নেয়া হয়েছে। এ ভোটের অধিকার কেড়ে নেয়ার মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামী লীগ এবং বাংলাদেশের প্রশাসন এখন স¤পূর্ণভাবে গণশত্রুতে পরিণত হয়েছে। মানুষের স্বাধীনতা ও মৌলিক অধিকার নিশ্চিত এবং ভোটাধিকার ফিরিয়ে দিতে জনগণের ক্ষমতায়নের লক্ষ্যে রাষ্ট্র ও সমাজের সকল স্তরে অগণতান্ত্রিক অপশক্তির বিরুদ্ধে আন্দোলনের কোনো বিকল্প নেই।

গত শুক্রবার বিকেলে সিংড়া উপজেলার কউড়া পয়েন্টে বিএনপি ও অঙ্গ সংগঠনের আয়োজনে অনুষ্ঠিত আলোচনা সভা ও ইফতার মহফিলে অনুষ্টিত প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। সিংড়া উপজেলা বিএনপি’র সভাপতি অ্যাডভোকেট মজিবর রহমান মন্টুর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক আমিনুল হক, সহ-সভাপতি শহিদুল ইসলাম বাচ্চু, প্রচার সম্পাদক ফরহাদ আলী দেওয়ান শাহীন, থানা বিএনপি’র সাধারণ সম্পাদক দাউদার মাহমুদ, বিএনপি নেতা অধ্যক্ষ অনোয়ারুল হক আনু, এডভোকেট ইউসুফ আলী, জেলা যুবদল সভাপতি আব্দুল হাই তালুকদার ডালিম, স্বেচ্ছাসেবক দল নেতা রাসেল রনি প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন