Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

টেলিযোগাযোগ সেবা জনগণের দোরগোড়ায়

গাইবান্ধা জেলা প্রশাসক

স্টাফ রির্পোটার, গাইবান্ধা থেকে | প্রকাশের সময় : ১৯ মে, ২০১৯, ১২:০৪ এএম

বিশ^ টেলিসংযোগ ও তথ্য সংঘ দিবস উপলক্ষে গাইবান্ধা জেলা প্রশাসন উদ্যোগে আলোচনা সভা, বর্ন্যাঢ্য র‌্যালি ও পুরুস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। এ উপলক্ষে জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে অতিরিক্ত জেলা প্রশাসক আলমগীর কবিরের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা প্রশাসক মো. আবদুল মতিন, সিভিল সার্জন ডা. এ. বি. এম আবু হানিফ, অতিরিক্ত পুলিশ সুপার মো. আব্দুল আওয়াল, উপজেলা নির্বাহী কর্মকর্তা উত্তম কুমার রায়, প্রেস ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক আবেদুর রহমান স্বপন, সাংবাদিক শহিদুজ্জামানসহ অন্যান্য কর্মকর্তাগণ। অনুষ্ঠানে দিবসটি উপলক্ষে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে রচনা প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরুস্কার বিতরণ করেন জেলা প্রশাসক।
জেলা প্রশাসক বলেন, তথ্য প্রযুক্তির ক্ষেত্রে সকলের জ্ঞান ভান্ডার অর্জন করতে হবে। বঙ্গবন্ধু স্যাটালাইটের মাধ্যমে বিশ^ যোগাযোগ তথ্য আদান প্রদান এবং বাংলাদেশ তথ্য প্রযুক্তির ক্ষেত্রে বিরাট সাফল্য অর্জন করেছে। তিনি বলেন, সরকার টেলিযোগাযোগের সেবা জনগনের দোরগোড়ায় পৌছে দিয়েছে। তিনি নিরাপদ ব্যবহারের উপর গুরুত্ব আরোপ করেন।
এর আগে একটি বর্ন্যাঢ্য র‌্যালি ডিসি অফিস থেকে বের হয়ে পলাশবাড়ি সড়ক হয়ে ডিসি অফিস এসে শেষ হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ