Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ০৩ কার্তিক ১৪২৬, ১৯ সফর ১৪৪১ হিজরী

আরামবাগকে হারাল মোহামেডান

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ মে, ২০১৯, ১০:০৭ পিএম | আপডেট : ১২:০৯ এএম, ১৯ মে, ২০১৯

ঘরোয়া ফুটবলের মর্যাদাপূর্ণ আসর বাংলাদেশ প্রিমিয়ার লিগের দ্বিতীয় লেগে আরামবাগ ক্রীড়া সংঘকে হারিয়ে প্রথম লেগে হারের প্রতিশোধ নিল ঐতিহ্যবাহী ঢাকা মোহামেডান স্পোর্টিং ক্লাব। শনিবার রাতে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে মোহামেডান ১-০ গোলে হারায় আরামবাগকে। বিজয়ী দলের হয়ে একমাত্র জয়সূচক গোলটি করেন ফরোয়ার্ড তকলিস আহমেদ। এটা দ্বিতীয় লেগে সাদাকালোদের টানা দ্বিতীয় জয়। এই জয়ে মোহামেডান ১৪ ম্যাচে তিনটি করে জয় ও ড্র এবং আট হারে ১২ পয়েন্ট পেয়ে তালিকার দশমস্থানে জায়গা পেল। সমান ম্যাচে ছয় জয়, এক ড্র ও সাত হারে ১৯ পয়েন্ট নিয়ে পঞ্চমস্থানেই রইল। প্রথম লেগে আরামবাগ ৪-১ গোলে হারিয়েছিল মোহামেডানকে।

শুক্রবার ঝড় ও বজ্রপাতের কারণে তিন মিনিট পর বন্ধ হয়ে যায় মোহামেডান-আরামবাগ ম্যাচটি। পরে ম্যাচ রেফারি ঘোষণা দেন, তিন মিনিট পর থেকেই পরের দিন খেলা শুরু হবে। শনিবার ম্যাচের শুরু থেকেই আক্রমণাতœক ফুটবল উপহার দেয় মোহামেডান। ফলে গোলও পায় তারা। ধারাবহিক আক্রমণের মুখে ম্যাচের ১৬ মিনিটে দিয়াবাতের কাট ব্যাকে বল পেয়ে তকলিস প্লেসিং শটে গোল করে মোহামেডানকে এগিয়ে নেন (১-০)। শেষ পর্যন্ত তার এই গোলই ম্যাচের ব্যবধান গড়ে দেয়। ম্যাচের শুরু থেকে প্রতিপক্ষের রক্ষণে চাপ দিয়ে খেলতে থাকলেও একটির বেশী গোল আদায় করতে পারেনি মোহামেডান।



 

Show all comments
  • Goodjob ১৯ মে, ২০১৯, ১০:৪৫ এএম says : 0
    Good job
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

১৯ অক্টোবর, ২০১৯

আরও
আরও পড়ুন