Inqilab Logo

ঢাকা, রোববার ১৬ জুন ২০১৯, ২ আষাঢ় ১৪২৬, ১২ শাওয়াল ১৪৪০ হিজরী।

নারী ব্যাংকার কারাগারে

অর্থ আত্মসাৎ

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১৯ মে, ২০১৯, ১২:০৫ এএম

রাজধানীর ক্যান্টনমেন্ট এলাকায় ফ্ল্যাট কিনে দেয়ার কথা বলে সহকর্মীর কাছ থেকে বিপুল পরিমাণ টাকা আত্মসাতের অভিযোগে জনতা ব্যাংক মিরপুর-১০ শাখার সিনিয়র অফিসার লিমা খানমকে গ্রেফতার করেছে পুলিশ। গত শুক্রবার আদালতের নির্দেশে তাকে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে গত বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে কর্মস্থল থেকে মিরপুর মডেল থানা পুলিশ তাকে গ্রেফতার করে।
মামলা সূত্রে জানা যায়, একই ব্যাংকের যমুনা ফিউচার পার্ক শাখার সিনিয়র অফিসার হাফিজুর রহমানের সঙ্গে পরিচয়ের সূত্র ধরে লিমা খানম তাকে একটি ফ্ল্যাট কেনার প্রস্তাব দেয়। হাফিজুর প্রস্তাবে রাজি হয়ে ব্যাংকের চেক ও নগদে মিলিয়ে বিভিন্ন সময়ে প্রায় ৩২ লাখ টাকা পরিশোধ করেন লিমাকে। কিন্তু টাকা দেয়ার পরেও ফ্ল্যাট বুঝিয়ে না দিয়ে টালবাহনা শুরু করে এবং হুমকি দিলে মামলা করা হয়।
এদিকে, হুমকির পরিপ্রেক্ষিতে হাফিজুর রহমান আদালতে মামলা করলে আদালত লিমা খানমের বিরুদ্ধে সমন জারি করেন। কিন্তু আদালতের সমন পাওয়ার পরেও লিমা হাজির না হওয়ায় আদালত তার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়না জারি করেন। পরবর্তীতে মিরপুর মডেল থানা পুলিশ তাকে গ্রেফতার করে। এ বিষয়ে মিরপুর মডেল থানার ডিউটি অফিসার এএসআই আতিকুর রহমান বলেন, অর্থ আত্মসাতের একটি মামলায় তার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা ছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন