Inqilab Logo

ঢাকা, বুধবার ২৪ জুলাই ২০১৯, ০৯ শ্রাবণ ১৪২৬, ২০ যিলক্বদ ১৪৪০ হিজরী।

মেধাবী শিক্ষার্থীরা দেশের সম্পদ

বৃত্তি প্রদান অনুষ্ঠানে মনজুর আলম

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ১৯ মে, ২০১৯, ১২:০৪ এএম

স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড আয়োজিত প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষা, জুনিয়র স্কুল সার্টিফিকেট পরীক্ষা ও সেকেন্ডারি স্কুল সার্টিফিকেট পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্তদের বৃত্তি প্রদান অনুষ্ঠান গতকাল শনিবার উত্তর কাট্টলী আলহাজ মোস্তফা-হাকিম বিশ্ববিদ্যালয় কলেজ চত্বরে অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ব্যাংকের সাবেক ভাইস চেয়ারম্যান এবং বর্তমান পরিচালক ও সাবেক সিটি মেয়র এম মনজুর আলম। বিশেষ অতিথি ছিলেন স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড চট্টগ্রাম অঞ্চলের আঞ্চলিক ব্যবস্থাপক ও ভিপি মোহাম্মদ জাহিদ হাসান, ভাইস প্রেসিডেন্ট আবু হেনা নাজিম উদ্দিন।
প্রধান অতিথির বক্তব্যে মনজুর আলম বলেন, মেধাবী শিক্ষার্থীরা দেশের সম্পদ। তারা এদেশের ভবিষ্যত কর্ণধার। তিনি শিক্ষার্থীদের উদ্দেশে বলেন, সুশিক্ষার মাধ্যমে তোমাদেরকে ভালো মানুষ হিসেবে গড়ে উঠতে হবে। ভালো করে লেখা-পড়া করলে এর প্রতিদান অবশ্যই পাবে।
উত্তর কাট্টলী আলহাজ মোস্তফা-হাকিম বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ মোহাম্মদ আলমগীরের সভাপতিত্ব অনুষ্ঠানে বক্তব্য রাখেন স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড শেখ মুজিব রোড শাখার ব্যবস্থাপক ও এভিপি মোহাম্মদ শহিদ উল্লাহ, কলেজের উপাধ্যক্ষ বাদশা আলম, অধ্যাপক মাহফুজুল হক চৌধুরী, কাজী মাহবুবুর রহমান, মোহাম্মদ আবু ছগির, মোস্তফা-হাকিম কেজি স্কুলের প্রধান শিক্ষক মহিব্বুর রহমান, মোস্তফা-হাকিম হাই স্কুলের প্রধান শিক্ষক আব্দুস সাত্তার ও স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড এর চট্টগ্রাম অঞ্চলের বিভিন্ন শাখার কর্মকর্তাবৃন্দ। এ বছর স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড ৫৮জন মেধাবী শিক্ষার্থীদের মাঝে নগদ সাত লাখ টাকা বিতরণ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মেধাবী শিক্ষার্থী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ