Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ অক্টোবর ২০১৯, ০৪ কার্তিক ১৪২৬, ২০ সফর ১৪৪১ হিজরী

কাদিয়ানীদের অমুসলিম ঘোষণা করুন

ইফতার মাহফিলে ইসলামী আন্দোলন নেতৃবৃন্দ

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১৯ মে, ২০১৯, ১২:০৪ এএম

আগামী সংসদ অধিবেশনে কাদিয়ানীদের রাষ্ট্রীয়ভাবে অমুসলিম ঘোষণা করতে হবে। কাদিয়ানী সম্প্রদায় মুসলমানদের মাঝে ফেৎনা সৃষ্টি করছে। ইসলাম বিদ্বেষী বই পুস্তক ছাপিয়ে কাদিয়ানীরা মুসলমানদের ঈমান-আক্বিদার ওপর আঘাত হানছে। গতকাল শনিবার বাদ আসর রাজধানীর বাদামতলীস্থ কার্যালয়ে ইসলামী আন্দোলন কোতয়ালী থানা শাখা আয়োজিত আলোচনা সভা ও ইফতার মাহফিলে নেতৃবৃন্দ একথা বলেন।
ইসলামী আন্দোলন কোতয়ালী থানার সভাপতি মাওলানা নূরন্নবী তালুকদারের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন কেন্দ্রীয় কমিটির শীর্ষ নেতা আলহাজ আব্দুর রহমান। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলনের নেতা মাওলানা আবুল কালাম আজাদ, মাওলানা সাইফুল ইসলাম, মাওলানা মাহমুদুল হাসান, মাওলানা আলাউদ্দিন সাবের, যুব আন্দোলনের নেতা শাহজাহান সরকার ও শহিদুল্লাহ।
আলহাজ আব্দুর রহমান বলেন, মাহে রমজানের তাকওয়া অর্জন করতে হলে ঘরে ঘরে কুরআনী শিক্ষা চালু করতে হবে। দ্বীনি শিক্ষার অভাবে সমাজে ধর্ষণ ও মাদকাসক্তির ঘটনা অহরহ বাড়ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন