Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ০২ কার্তিক ১৪২৬, ১৮ সফর ১৪৪১ হিজরী

দেশের পথে মাশরাফি-তাসকিন দুবাইয়ে তামিম

স্পোর্টস রিপোর্টার : | প্রকাশের সময় : ১৯ মে, ২০১৯, ১২:০৪ এএম

আয়ারল্যান্ডে সফল মিশন শেষে ঝটিকা সফরে দেশে ফিরছেন অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। শুক্রবার ডাবলিনে ত্রিদেশীয় সিরিজের ফাইনাল খেলা শেষ করে দেশের বিমান ধরেন মাশরাফি। তার সঙ্গী আয়ারল্যান্ডে কোনো ম্যাচ না পাওয়া তাসকিন আহমেদ, ইয়াসির আলী, ফরহাদ রেজা ও নাঈম হাসান। গতকাল রাত ১১টায় তাদের ঢাকায় পৌঁছার কথা রয়েছে।

তাদের সঙ্গে আসছেন তামিম ইকবালও। তবে তামিম মাশরাফিদের সঙ্গে থাকবেন দুবাই পর্যন্ত। সেখানে পরিবারের সঙ্গে সময় কাটিয়ে তামিম বৃহস্পতিবার যাবেন কার্ডিফে। এরই মধ্যে তামিমের পরিবার পৌঁছে গেছে দুবাই।

পারিবারিক কাজে দেশে ফিরছেন মাশরাফি। আগামী বুধবার আবার লন্ডনের উদ্দেশে রওনা হবেন। বৃহস্পতিবার লন্ডনে বিশ্বকাপে সব অধিনায়ককে নিয়ে আইসিসির একটি আয়োজনে যোগ দেবেন মাশরাফি। সেখান থেকে দলের সঙ্গে যোগ দেবেন কার্ডিফে।

আয়ারল্যান্ড থেকে শনিবার রওনা হবেন বিশ্বকাপ স্কোয়াডের বাকি ১৩ খেলোয়াড়। লন্ডন হয়ে সাকিব, মুস্তাফিজ, মিরাজ, মুশফিকরা যাবেন লেস্টারে। সেখানেই বিশ্বকাপের আগে ক্যাম্প করবে দল। তিনদিন বিরতির পর শুরু হবে ক্যাম্প। তিনদিন ক্যাম্পের পর বাংলাদেশ দল লেস্টার ছেড়ে যাবে কার্ডিফে। সেদিন থেকেই আইসিসির দেওয়া সুযোগ-সুবিধা নেওয়া শুরু করবে দল।

আগামী ৩০ মে শুরু হতে যাওয়া বিশ্বকাপে বাংলাদেশের প্রথম ম্যাচ ২ জুন দক্ষিণ আফ্রিকার বিপক্ষে। এর আগে তারা ২৬ ও ২৮ মে দুটি প্রস্তুতি ম্যাচ খেলবে পাকিস্তান ও ভারতের বিপক্ষে



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন