Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ১৮ জুন ২০১৯, ৪ আষাঢ় ১৪২৬, ১৪ শাওয়াল ১৪৪০ হিজরী।

রূপচাঁদা সরিষা তেলের লাইসেন্স স্থগিত

| প্রকাশের সময় : ১৯ মে, ২০১৯, ১২:০৩ এএম

বাংলাদেশ এডিবল অয়েল লিমিটেডের বক্তব্য
বাংলাদেশ এডিবল অয়েল লিমিটেড (BEOL) বিগত ২৬ বছর ধরে ভোজ্যতেল ও চালের বাজারে সুনামের সাথে ব্যবসা করে আসছে। বি,ই,ও, এল-এর অন্যতম ব্র্যান্ড রূপচাঁদাই দেশের প্রথম ব্র্যান্ড, যা জনস্বার্থে সয়াবিন তেলে ভিটামিন এ ফর্টিফিটিকেশন করেছিল, ভিটামিন এ ফর্টিফিটিকেশনের আইন প্রণয়নের আগে থেকেই। রূপচাঁদা দেশের বাইরে ও একাধিক স্বীকৃত প্রাপ্ত- যার মধ্যে রয়েছে এআইবি (American Institute of Bakers) সার্টিফিকেট এবং FSSC22000 (ISO 22000:2005 & ISO TS 22000-1:2009 সনদ। হাইকোর্টের নির্দেশনা অনুযায়ী আমাদের প্রতিষ্ঠান প্রয়োজনীয় কার্যক্রম গ্রহণ করছে । বাংলাদেশ এডিবল অয়েল লিমিটেডের সকল সম্মানিত গ্রাহকগণ আমাদের উৎপাদিত সকল পণ্যের ওপর নিশ্চিত আস্থা অক্ষুন্ন রাখতে পারেন।



 

Show all comments
  • মোঃ হাফিজুর রহমান ১৯ মে, ২০১৯, ১১:৩০ এএম says : 0
    আনেক দিন পরে বাংলাদেশে এমন একটি ছবি হয়েছে। জয়া এবং অনিমেশ আইচসহ সবাই খুব বাল করেছে। তবে জয়াকে অসাধারণ লেগেছে। জয়া আসলে আামাদের দেশের সম্পদ। তার পরিকল্পনা এবং প্রযোজনা স্বার্থক । ছবিটি একটি মাইল ফলকের মতো মনে হয়েছে আমার কাছে। আমি ১ম শোতে দেখেই একটা সাক্ষাৎকার দিয়েছিলাম যেটা প্রচারও হয়েছে মিডিয়াতে। আমরা এধরনের আরও ছবি চায়। জয়া আহসানকে অসংখ্য ধন্যবাদ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ