Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ০১ কার্তিক ১৪২৬, ১৬ সফর ১৪৪১ হিজরী
শিরোনাম

মতলবে মাদক ব্যবসায়ী নাসির ইয়াবাসহ আটক

মতলব উত্তর(চাঁদপুর)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ মে, ২০১৯, ২:৪৭ পিএম

চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় পুলিশ মাদক ব্যবসায়ী নাসির উদ্দিন গাজী (৪৫) কে ইয়াবা আটক করেছে। রোববার উপজেলার উপজেলার এখলাছপুর বাজারের মা-বাবার দোয়া ডেকোরেটারসের দোকানের ভিতর থেকে ৭৫ পিস ইয়াবা ট্যাবলেট সহ তাকে আটক করা হয়। নাসির গাজী এখলাছপুর গ্রামের মৃত দিলু মিয়া গাজীর ছেলে।
মতলব উত্তর থানা সূত্রে জানা যায় এসআই ফিরোজ মাহামুদের নেতৃত্বে এসআই নাহিদ হোসেন, এএসআই আনিছুর রহমান চৌধুরী, কং/৮১৫ শ্রী কৃষ্ণ দেবনাথ এর সমন্বয়ে মতলব উত্তর থানা পুলিশের একটি টিম এখলাসপুর এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে কুখ্যাত মাদক ব্যবসায়ী মোঃ নাছির উদ্দিন গাজী (৪৫)কে ১৯/০৫/২০১৯ ইং তারিখ রাত ০০.৪৫ ঘটিকার সময় মতলব উত্তর থানাধীন এখলাছপুর বাজারস্থ মা-বাবার দোয়া ডেকোরেটারর্স এর দোকানের ভিতর থেকে ৭৫ পিস ইয়াবা ট্যাবলেট সহ হাতেনাতে আটক করেন। নাসিরের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা দায়েরপূর্বক অদ্য বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।
মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মো: মিজানুর রহমান জানান, মাদকের বিরুদ্ধে "জিরো টলারেন্স ফাইট" চলতে থাকবে। তিনি মাদক নির্মূলে সকল মহলের সহযোগিতা কামনা করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক

২৯ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ