Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ০২ কার্তিক ১৪২৬, ১৮ সফর ১৪৪১ হিজরী

বালিয়াকান্দিতে মাদ্রাসা ছাত্রী ধর্ষণের চেষ্টা গ্রেফতার-১

বালিয়াকান্দি(রাজবাড়ী)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ মে, ২০১৯, ৩:৫৯ পিএম

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার জামালপুর ইউনিয়নে শনিবার রাতে থানা পুলিশ অভিযান চালিয়ে মাদ্রাসা ছাত্রী ধর্ষণের চেষ্টার ঘটনার মামলার আসামী লম্পট মনির হোসেন মন্ডল(৩৬)কে গ্রেফতার করেছে।
মামলা সূত্রে জানাযায়, উপজেলার জামালপুর ইউনিয়নের গত শনিবার দুপুরে ৭ম শ্রেনীর এক মাদ্রাসা ছাত্রী প্রাইভেট পড়ে বাড়ী ফেরার পথে বাধুলী খালকুলা গ্রামে জয়নাল শেখের আখ ক্ষেতের কাছে আসা মাত্র বাধুলী খালকুলা গ্রামের আজিজ মন্ডলের ছেলে মনির হোসেন মন্ডল ছাত্রীকে ইচ্ছার বিরুদ্বে জোর পুর্বক আখ ক্ষেতের মধ্যে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। এ সময় ছাত্রী চিৎকার করতে থাকলে আশপাশের লোকজন ঘটনা স্থালে এগিয়ে এলে মনির মন্ডল পালিয়ে যায়। এ ঘটনায় ছাত্রীর পিতা বাদী হয়ে বালিয়াকান্দি থানায় ১২ নং মামলা দায়ের করলে, শনিবার রাতে থানা পুলিশ অভিযান চালিয়ে আসামী মনির মন্ডলের নিজ বাড়ী হতে গ্রেফতার করেছে। থানার ওসি একে এম আজমল হুদা জানান, মাদ্রাসা ছাত্রী ধর্ষণের চেষ্টার মামলার আসামী গত শনিবার রাতে আসামী মনির মন্ডলকে গ্রেফতার করা হয়েছে। গতকাল রবিবার সকালে আসামীকে রাজবাড়ী আদালতে প্রেরণ করা হয়েছে।





 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ