Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২৭ জুন ২০১৯, ১৩ আষাঢ় ১৪২৬, ২৩ শাওয়াল ১৪৪০ হিজরী।

গৌরনদীতে খেলার মাঠে ঠিকাদারী প্রতিষ্ঠানের বালুর ট্রলির চাপায় স্কুলছাত্র নিহত

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ১৯ মে, ২০১৯, ৪:৫২ পিএম

বরিশালের গৌরনদী উপজেলার মাহিলাড়ায় স্কুলের খেলার মাঠে খেলতে গিয়ে ঠিকাদারী প্রতিষ্ঠানের বালুর ট্রলির চাক্কায় পিষ্ট হয়ে নিলাদ্রী মজুমদার নামে ৭ বছরের এক স্কুলছাত্র নিহত হয়েছে। শণিবার বিকেলের এ ঘটনায় নিহতের পরিবারে সহ এলাকায় নেমে এসেছে শোকের কালো ছায়া।
উপজেলার মাহিলাড়া গ্রামের বাসিন্দা ও মাহিলাড়া হাটের দর্জির দোকানী তপন মজুমদারের ছেলে, মাহিলাড়া প্রি ক্যাডেট স্কুলের শিশু শ্রেনীর ছাত্র নিলাদ্রী মজুমদার। এলাকার ছেলেদের সাথে মাহিলাড়া এ.এন মাধ্যমিক বিদ্যালয় মাঠে খেলাধুলা করার সময় ক্যাম্পাসে নির্মানাধীন কারিগরি শাখার একটি নতুন ভবনের জন্য ট্রলিযোগে বালুবাহী ট্রলির চাপায় নিলাদ্রী নহত হয়।
বালুভর্তি একটি ট্রলি বিদ্যালয় মাঠে এসে ঘোড়াতে গিয়ে চালক হঠাৎ করে ব্যাক গিয়ার দিয়ে পেছনের দিকে চালাতে গেলে খেলাধুলায়রত নিলাদ্রী মজুমদার ট্রলিটির চাক্কায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই নিহত হয়। দুর্ঘটনার খবর পৌছার সাথে সাথেই নিহতের পরিবারে শুরু হয় শোকের মাতম। গোটা এলাকার মানুষ শোকে স্তব্ধ। মর্মান্তিক এ দুর্ঘটনার খবর পেয়ে গৌরনদী থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে নিহতের লাশ উদ্ধার করে।
তবে গভীর রাতে ঠিকাদারী প্রতিষ্ঠানের সাথে নিলাদ্রীর বাবার সমঝোতা হওয়ায় এ ঘটনায় থানায় কোন মামলা হয়নি। পুলিশ পোষ্টমর্টেম ছাড়াই স্বজনদের কাছে শিশুছাত্র নিলাদ্রীর লাশ হস্তান্তর করে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে গৌরনদী মডেল থানার ওসি-তদন্ত মোঃ মাহাবুবুর রহমান জানান, ঠিকাদারী প্রতিষ্ঠানের সাথে নিহত শিশুছাত্র নিলাদ্রীর বাবা তপন মজুমদারের সমঝোতা হওয়ায় তিনি থানায় কোন মামলা করেননি। তিনি তার ছেলের লাশের ময়না তদন্ত করতেও রাজি হননি। ফলে পোষ্টমর্টেম ছাড়াই নিহতের লাশ বাবার কাছে হস্তান্তর করেছে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন