Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২৭ জুন ২০১৯, ১৩ আষাঢ় ১৪২৬, ২৩ শাওয়াল ১৪৪০ হিজরী।

বাথরুম ও ইন্টারনেট সুবিধা, বিলাসবহুল গুহায় মোদির ধ্যান

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৯ মে, ২০১৯, ৪:৫৭ পিএম

১০ ফুট বাই ৮ ফুটের গুহা। তাতেই প্রায় ১৮ ঘণ্টা ধ্যানমগ্ন থাকলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেই গুহায় ওয়াইফাই ও টেলিফোনের ব্যবস্থা রয়েছে বলে জানা গিয়েছে। রয়েছে বাথরুম ও অন্যান্য সুযোগ-সুবিধাও।

শনিবার কেদারনাথে পুজো সেরে সারারাত ধ্যান। ছবিতে দেখা গিয়েছে, গায়ে গেরুয়া কাপড় জড়িয়ে পদ্মাসনে ধ্যানে বসেছেন নমো। এরপর উত্তরাখণ্ড সফরের দ্বিতীয় দিনে বদ্রীনাথেও পুজা দেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

বৃহস্পতিবারই শেষ হয়েছে সপ্তম দফার নির্বাচনের প্রচার। এই সময় নমোকে কেদারনাথ ও বদ্রীনাথ দর্শনে অনুমতি দিয়েছে নির্বাচন কমিশন। তবে প্রধানমন্ত্রীর দফতরকে স্মরণ করিয়ে দেওয়া হয়েছে আদর্শ নির্বাচন বিধির কথা। শনিবার সম্পূর্ণ পাহাড়ি পোশাকে সেজে প্রায় আধ ঘণ্টা ধরে কেদারনাথ মন্দিরে পুজো দেন নরেন্দ্র মোদী। ধ্যান করার পাশাপাশি তিনি মন্দির শহরের উন্নয়নের কাজও খতিয়ে দেখেন। প্রধানমন্ত্রী কেদারনাথে নির্বাচনী বিধি ভঙ্গ করেছে বলে অভিযোগ তুলে নির্বাচন কমিশনের দ্বারস্থ হয়েছে তৃণমূল। সূত্র: টিওআই।



 

Show all comments
  • bodiur rahman ১৯ মে, ২০১৯, ৬:৩০ পিএম says : 0
    ...taytan and criminal he knows drama more than uttamkumar
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মোদি


আরও
আরও পড়ুন