Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ০৬ কার্তিক ১৪২৬, ২২ সফর ১৪৪১ হিজরী

নির্বাচনে নেমে ফেঁসে যাচ্ছেন সানি দেওল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ মে, ২০১৯, ৬:৩৫ পিএম

বিজেপিতে যোগ দেওয়ার পরই তিনি নতুন করে শিরোনামে আসেন। অভিনেতা থেকে রাজনীতির যাত্রাটা যে মোটেই সহজ হবে না পদে পদে টের পাচ্ছেন সানি দেওল। গেরুয়া শিবিরে যোগ দেওয়ার পরই বিরোধীদের আক্রমণের শিকার হন তিনি। তবে সবকিছুতে কর্ণপাত না করে নির্বাচনী প্রচারে লেগে পড়েছেন অভিনেতা সানি দেওল। পঞ্জাবের গুরুদাসপুর থেকে লড়তে চলেছেন তিনি। তবে তার বিরুদ্ধে অভিযোগ উঠেছে তিনি নাকি আচরণবিধি লঙ্ঘন করেছেন।

গত শুক্রবার রাতে পাঠানকোটে তিনি একটি জনসভা করেন। মাইক বাজিয়ে জনসভা করা হয় বলে জানা গিয়েছে। হঠাৎ রাতে কেন তিনি জনসভার করলেন তাও জানতে চাওয়া হয়েছে। ওই জনসভায় ২০০-র বেশি মানুষের জমায়েত হয়েছিল। তিনি আচরণবিধি লঙ্ঘন করেছেন।

নির্বাচন কমিশন ৪৮ ঘন্টা আগেই নির্বাচনী প্রচার বন্ধ করে দিয়েছিল। বন্ধ করে দেওয়ার পরও কি করে তিনি জনসভা করেন? এমন প্রশ্ন উঠেছে বিরধী শিবির থেকে। এ ঘটনায় অভিনেতা ফেঁসে যেতে পারেন বলে ধারণা করছেন দেশটির আম জনতা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ