Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২৫ জুন ২০১৯, ১১ আষাঢ় ১৪২৬, ২১ শাওয়াল ১৪৪০ হিজরী।

আমার জীবনে প্রত্যেকটা অধ্যায় খুব কৌতুহলের- সালমান খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ মে, ২০১৯, ৭:৩১ পিএম

বলিউডের তিনি ভাইজান। কিন্তু তার জীবনেই এমন কিছু ঘটনা ঘটেছে যেগুলো তিনি কখনও মুছেতে চান না। কারণ এই ঘটনাগুলিই নাকি তাকে আজকের সুলতান বানিয়েছেন। সম্প্রতি সালমান খান জানিয়েছেন, ‘আমার জীবনে প্রত্যেকটা অধ্যায় খুব কৌতুহলের। এটাও ঠিক ওই অধ্যায়গুলির মধ্যে বেশকিছু ঘটনা যদি না ঘটত আমার জীবনে তাহলে হয়তো আজকে আমি এই জায়গায় পৌছাতে পারতাম না। আমার জীবনে যা ঘটেছে সেটাই আমাকে এই জায়গাতে টেনে এনেছে।’

‘ভারত’ তার ক্যারিয়ারের সবচেয়ে কঠিন সিনেমা বলেও জানিয়েছেন সুলতান। তিনি জানিয়েছেন, ‘এই সিনেমাটি খুব কঠিন ছিল আমার জন্য। ‘সুলতান’র থেকেও কঠিন। কারণ কখনও ওজন বাড়াতে হয়েছে আবার কখনও কমাতে হয়েছে। কখনও বুড়ো হয়েছি আবার কখনওবা যুবক হয়েছি। চুল কাঁচা হয়েছে আবার পাকা করতেও হয়েছে।’

‘ভারত’-এ সালমানকে ৭০ বছরের বৃদ্ধের চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে। এ বিষয়ে সুপারস্টারের কোনো অভিযোগ ছিল? এমন প্রশ্নের জবাব দিয়েছেন তিনি নিজেই।

‘না, এই চরিত্রটিতে আমি অন্য মেজাজে অভিনয় করেছি। পাকা চুল, দাড়ি রেখেছি। বয়সটা ৭০ বছর হতেই পারে কিন্তু দেখে মনে হবে ৪০ বছরের যুবক। তার নিজস্ব স্টাইল আছে, নেশা আছে চিন্তাভাবনা আছে পুরোটাই যুবকদের মতো। সিনেমাটিতে আমরা সবকিছু দিয়েছি। এটা আমরা দর্শকদের জন্য বানিয়েছে সমালোচকদের জন্য নয়। অনেক লড়াই, সংগ্রাম ও মজার ঘটনা আছে এই সিনেমাতে। একজন সাধারণ ঘরের মানুষের লড়াইয়ের ঘটনা উঠে আসবে এতে।’-জানিয়েছেন সালমান খান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সালমান খান

১৮ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন