Inqilab Logo

বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ শাওয়াল ১৪৪৩ হিজরী

স্বাস্থ্য থেকে তথ্যে গেলেন প্রতিমন্ত্রী মুরাদ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ মে, ২০১৯, ৭:৩৬ পিএম

স্বাস্থ্য প্রতিমন্ত্রীর দায়িত্বে থাকা ডা. মুরাদ হাসানকে তথ্য প্রতিমন্ত্রীর দায়িত্ব দেওয়া হয়েছে।

রোববার (১৯ মে) সন্ধ্যায় মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলমের সই করা এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়েছে।

গত ৬ জানুয়ারি নতুন মন্ত্রিসভার ঘোষণা দেন মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম। পরদিন ৭ জানুয়ারি শপথ নেন মন্ত্রিসভার সদস্যরা।
বিজ্ঞাপন

ওই মন্ত্রিসভায় স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেকের সঙ্গে স্বাস্থ্য মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর দায়িত্ব দেওয়া হয় ডা. মুরাদকে। অন্যদিকে, তথ্য মন্ত্রণালয়ের মন্ত্রী করা হয় ড. হাছান মাহমুদকে। তবে ওই মন্ত্রণালয়ে কোনো প্রতিমন্ত্রী দায়িত্বে ছিলেন না।

এদিকে, রোববারই মন্ত্রিপরিষদ বিভাগের অন্য এক প্রজ্ঞাপনে ডাক, টেলিযোগাযোগ এবং তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের মন্ত্রী মোস্তাফা জব্বারকে কেবল ডাক ও টেলিযোগাযোগ বিভাগের মন্ত্রীর দায়িত্বে রাখা হয়েছে। অন্যদিকে, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের মন্ত্রীর দায়িত্বে থাকা তাজুল ইসলাম এখন কেবল স্থানীয় সরকার বিভাগের মন্ত্রীর হিসেবে দায়িত্ব পালন করবেন। পাশাপাশি একই মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্যও এখন কেবল পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের প্রতিমন্ত্রীর দায়িত্ব পালন করবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন