Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২০ জুন ২০১৯, ৬ আষাঢ় ১৪২৬, ১৬ শাওয়াল ১৪৪০ হিজরী।

উইন্ডিজ বিশ্বকাপ রিজার্ভ দলে ব্রাভো-পোলার্ড

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৯ মে, ২০১৯, ৭:৪৫ পিএম

ইংল্যান্ড ও ওয়েলসে অনুষ্ঠিতব্য আইসিসি বিশ্বকাপের জন্য আগেই ১৫ সদস্যের দল ঘোষণা করেছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড। এবার আরও ১০ ক্রিকেটারকে নিয়ে বিশ্বকাপের জন্য রিজার্ভ স্কোয়াড ঘোষণা করেছে তারা। সেই স্কোয়াডে আছেন দুই অলরাউন্ডার কাইরন পোলার্ড এবং ডোয়াইন ব্রাভো।
আইসিসির নিয়মনুযায়ী বিশ্বকাপের জন্য ঘোষিত স্কোয়াডে আগামী ২৩মে পর্যন্ত পরিবর্তন আনার সুযোগ রয়েছে। ঐ চিন্তা মাথঅয় রেখেই রির্জাভ স্কোয়াড ঘোষণা করলো ওয়েস্ট ইন্ডিজ।
গেল বছরই আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বলেছেন ব্রাভো। এছাড়া ২০১৬ সালের সেপ্টেম্বরের পর থেকে খেলেননি আন্তর্জাতিক পর্যায়ে। কিন্তু রিজার্ভ স্কোয়াডে সুযোগ পেয়েছেন তিনি। অবসর না নিলেও ২০১৬ সাল থেকে জাতীয় দলের হয়ে কোন আন্তর্জাতিক ম্যাচ খেলেননি পোলার্ড। তাই পূর্বে ঘোষিত দলে পোলার্ডকে বিবেচনায় করা হয়নি। কিন্তু ব্রাভোর মত ওয়েস্ট ইন্ডিজের রিজার্ভ স্কোয়াডে ডাক পেয়েছেন পোলার্ডও।
এছাড়া আয়ারল্যান্ডে সদ্য শেষ হওয়া ত্রিদেশীয় সিরিজে দুর্দান্ত পারফরমেন্স করা সুনিল অ্যামব্রিস এবং রেমন রেইফারকেও রাখা হয়েছে এই রির্জাভ স্কোয়াডে।

বিশ্বকাপে ওয়েস্ট ইন্ডিজের স্কোয়াড : জেসন হোল্ডার (অধিনায়ক), ফ্যাবিয়েন অ্যালেন, ড্যারেন ব্রাভো, কার্লোস ব্রার্থওয়েট, শেলডন কটরেল, শানন গ্যাব্রিয়েল, ক্রিস গেইল, শিমরন হেটমায়ার, শাই হোপ (উইকেটরক্ষক), এভিন লুইস, অ্যাশলে নার্স, নিকোলাস পুরান, কেমার রোচ, আন্দ্রে রাসেল ও ওশানে থমাস। রিজার্ভ স্কোয়াড : সুনিল অ্যামব্রিস, ডোয়াইন ব্রাভো, জন ক্যাম্পবেল, জোনাথন কার্টার, রোস্টন চেজ, শেন ডওরিচ, কেমো পল, খ্যারি পিয়েরে, রেমন রেইফার এবং কাইরন পোলার্ড।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিশ্বকাপ ক্রিকেট


আরও
আরও পড়ুন