Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২৫ জুন ২০১৯, ১১ আষাঢ় ১৪২৬, ২১ শাওয়াল ১৪৪০ হিজরী।

ডিআরইউ ক্রীড়া উৎসব শুরু

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ মে, ২০১৯, ৮:৩০ পিএম

দেশের শীর্ষ ক্রীড়াবান্ধব শিল্প প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ও ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) আয়োজনে শুরু হয়েছে ওয়ালটন-ডিআরইউ ক্রীড়া উৎসব। রোববার দুপুরে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মাসব্যাপী এই ক্রীড়া উৎসবের উদ্বোধন করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো: জাহিদ আহসান রাসেল, এমপি। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুনুর রশিদ, পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানের নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), ডিআরইউ সভাপতি ইলিয়াস হোসেন, সাধারন সম্পাদক কবির আহমেদ খান ও ক্রীড়া সম্পাদক শফিকুল ইসলাম শামীম।

এবারের ক্রীড়া উৎসবে পুরুষ ও নারীদের ১৪টি ইভেন্টে ডিআরইউ সদস্যরা অংশ নিবেন। পুরুষ ও নারী ইভেন্টগুলোর মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে- অ্যাথলেটিক্স (১০০ মিটার স্প্রিন্ট), টেবিল টেনিস, ব্যাডমিন্টন, দাবা, ক্যারম, শ্যুটিং আরচ্যারি ও সাঁতার। বিজয়ীরা পুরস্কার হিসেবে পাবেন ক্রেস্ট এবং ওয়ালটনের হোম অ্যাপ্লায়েন্স।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডিআরইউ


আরও
আরও পড়ুন