Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

নাচোল স্বাস্থ্য কমপ্লেক্সের পানি সমস্যা সমাধানের আশ্বাস

নাচোল (চাঁপাইনবাবগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ মে, ২০১৯, ১২:০৪ এএম

চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করে খাবার পানির সমস্যা সমাধানের প্রতিশ্রুতি দিলেন চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের এমপি ও ভূমী মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য আলহাজ আমিনুল ইসলাম। গত শনিবার বিকেল সাড়ে ৫ টায় তিনি নাচোল উপজেলা হাসপাতালের পুরুষ ও মহিলা ওয়ার্ডের রোগীদের সাথে কথা বলেন এবং চিকিৎসাসেবার খোঁজখবর নেন। পরে উপজেলা নির্বাহী অফিসার সাবিহা সুলতানার সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময়সভায় হাসপাতালের বিভিন্ন সমস্যা সমাধানের পাশাপাশি হাসপাতাল ক্যাম্পাসে দীর্ঘ্যদিন ধরে চলে আসা পানীয়জলের সঙ্কট সমাধানের জোর প্রতিশ্রুতিদেন এমপি আমিনুল ইসলাম।
এ সময় তাঁর সাথে উপস্থিত ছিলেন মেডিকেল অফিসার ডা. তৌফিক আহম্মদ, উপজেলা বিএনপির সভাপতি অ্যাড. মইনুল ইসলাম ও সেক্রেটারি এম. মজিদুল হক, পৌর বিএনপির সভাপতি মোসাদ্দেকুর রহমান ও সেক্রেটারি দুরুল হোদা, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক নূর কামাল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ