Inqilab Logo

ঢাকা, সোমবার ১৭ জুন ২০১৯, ৩ আষাঢ় ১৪২৬, ১৩ শাওয়াল ১৪৪০ হিজরী।

ভাগ্যবতী থেকে অপরাধী

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২০ মে, ২০১৯, ১২:০৪ এএম

সৌভাগ্য এসে ধরা দিয়েছিল হাতের মুঠোয়। একটি লটারিতে (স্ক্র্যাচ-অফ খেলা) ১০ লাখ (১ মিলিয়ন) ডলার জিতে রাতারাতি বড়লোক হয়ে গিয়েছিলেন কার্লি হার্বস্ত নামে ফ্লোরিডার এক নারী। কিন্তু এক বছর পরেই এবার তিনি মাদক পাচারের দায়ে গ্রেপ্তার হলেন।
আদালতের রেকর্ড অনুযায়ী, তিনি এর আগে ড্রাগ রাখার দায়ে এবং চুরির দায়ে বেশ কয়েকবার গ্রেপ্তার হয়েছিলেন। শুধু তাই নয়, তার বিরুদ্ধে আদালত অবমাননা এবং বাজেয়াপ্ত লাইসেন্সে গাড়ি চালানোর অভিযোগ রয়েছে। আইনশৃঙ্খলা রক্ষাকারী কর্মকর্তাদের অভিমত, লটারিতে এক মিলিয়ন ডলার জিতে ধনী হওয়া ওই নারী সৌভাগ্য ধরে রাখতে পারেননি। কারণ, তিনি হেরোইন পাচার এবং বেআইনী ডিভাইস ব্যবহারের অভিযোগে অভিযুক্ত হয়েছেন।
এদিকে, এক বছরেরও বেশি সময় পরে, ভলিউশিয়া কাউন্টি শেরিফের অফিস কর্তৃক মাদক পাচারের দায়ে ধারাবাহিক অভিযানে বেশ কয়েকজনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের মধ্যে কার্লি হার্বস্তও রয়েছেন।
এদিকে গত বৃহস্পতিবার হাই ইন্টেন্সিটি ড্রাগ পাচার টাস্ক ফোর্সের সদস্যরা ফ্লোরিডা থেকে ক্যানেথ ট্রেমাইন রাওয়েল নামের (৪৪) এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে। তার কাছ থেকে হেরোইন ও ক্যানাবিসসহ কয়েক রকমের মাদক উদ্ধার করা হয়েছে। লটারি জেতা ওই নারীর সঙ্গে এই মাদক চক্রের যোগাযোগ রয়েছে কিনা তা খতিয়ে দেখছে পুলিশ। সূত্র: মিয়ামি হেরাল্ড।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ