Inqilab Logo

ঢাকা, সোমবার ১৭ জুন ২০১৯, ৩ আষাঢ় ১৪২৬, ১৩ শাওয়াল ১৪৪০ হিজরী।

বিশেষ বার্তার টুইট

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২০ মে, ২০১৯, ১২:০৪ এএম

হলুদ-কালো শাড়ি। হালকা মেকআপ। কপালে ছোট্ট হালকা টিপ। গতকাল ভোটের দিনে এই লুকেই ছিলেন নুসরাত জাহান। অভিনেত্রী সত্তার বাইরে যার এখন রাজনৈতিক পরিচয়ও রয়েছে। তিনি ভারতের লোকসভা নির্বাচনে বসিরহাট কেন্দ্রের তৃণমূল প্রার্থী ছিলেন। সপ্তম দফা নির্বাচনের সকালে সোশ্যাল মিডিয়ায় বিশেষ বার্তা দিলেন নুসরত।
সোশ্যাল মিডিয়া টুইটারে এ দিন সকালে একটি ভিডিয়ো শেয়ার করেছেন নুসরত। তিনি বলছেন, ‘ভোট আমাদের মৌলিক অধিকার। আপনারা কেউ বাড়িতে বসে থাকবেন না। সবাই ভোট করবেন। আমিও যাচ্ছি।’ ভোট দেওয়ার পর আঙুলে কালি লাগানো ছবিও শেয়ার করেছেন তিনি।
রাজনীতিতে নতুন নুসরত। কিন্তু জয়ের ব্যাপারে তিনি প্রচারের প্রথম দিন থেকেই আত্মবিশ্বাসী। বেশিরভাগ ক্ষেত্রেই শাড়ি পরে প্রচার করেছেন। মানুষের দরবারে পৌঁছতে চেষ্টা করেছেন বলে দাবি করেছেন। নায়িকা নুসরতের অনুরাগীর সংখ্যা প্রচুর। কিন্তু রাজনৈতিক পরিচয়ে তিনি মানুষের মন জয় করতে পারেন কিনা, তার উত্তর পাওয়া যাবে আগামী ২৩মে। সূত্র: এনডিটিভি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন