Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

চবি ছাত্রের পা ভাঙার ঘটনায় সিপাহী বরখাস্ত তদন্ত কমিটি

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২০ মে, ২০১৯, ১২:০৪ এএম

 চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় রসায়ন বিভাগের ছাত্র রাইয়্যান আলমকে পিটিয়ে পা ভাঙার ঘটনায় তদন্ত কমিটি গঠন করেছে রেলওয়ে কর্তৃপক্ষ। গতকাল রোববার এ কমিটি গঠন করা হয়। কমিটিকে দ্রæত সময়ের মধ্যে প্রতিবেদন দিতে নির্দেশ দেয়া হয়।
এদিকে এ ঘটনায় রেলওয়ে নিরাপত্তা বাহিনীর এক সিপাহীকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। শনিবার সিপাহী মশিউর রহমান মুসাকে বরখাস্ত এবং তার কর্মস্থল থেকে প্রত্যাহার করা হয়। শুক্রবার বিকালে চট্টগ্রাম রেল স্টেশন থেকে বিশ্ববিদ্যালয়ের শাটল ট্রেনের জন্য অপেক্ষারত রাইয়্যানকে মারধর করে পা ভেঙ্গে দেওয়ার অভিযোগ উঠে। নিরাপত্তা বাহিনীর হামলার শিকার রাইয়্যান রসায়ন বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী।
ওই শিক্ষার্থী অভিযোগ করেন, ক্যাম্পাসে যেতে শুক্রবার বিকেলে বটতলী স্টেশনে তিন সহপাঠী শাটল ট্রেনের অপেক্ষায় ছিলেন। এ সময় রেলওয়ে নিরাপত্তা বাহিনীর তিন সদস্য এসে জিজ্ঞেস করে ‘তোরা কারা’? তুই করে বলায় তারা নিজেদের বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী পরিচয় দিয়ে ক্যাম্পাসে যাওয়ার জন্য অপেক্ষা করছেন বলে জানান। এ সময় তাদের একজন শিক্ষার্থীদের কাছে টাকা দাবি করে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তদন্ত কমিটি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ