Inqilab Logo

ঢাকা, সোমবার ১৭ জুন ২০১৯, ৩ আষাঢ় ১৪২৬, ১৩ শাওয়াল ১৪৪০ হিজরী।

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ মে, ২০১৯, ১২:২৫ এএম

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত হয়েছেন। এরমধ্যে মিরপুরের পল্লবী থানা এলাকায় প্রাইভেটকারে চাপায় আমিন (৩০) ও ডেমরায় সিএনজি অটোরিকসার ধাক্কায় হামিদ মাস্টার (৬৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

হাসপাতাল ও পুলিশ সূত্রে জানা যায়, রাজধানীর মিরপুরের পল্লবী থানা এলাকায় প্রাইভেটকারে চাপায় আমিন (৩০) নামে এক যুবক নিহত হয়েছেন। গতকাল রোববার সকাল সাড়ে ১০টার দিকে পল্লবী থানাধীন জুটপট্টি নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত আমিন পরিবারের সাথে মিরপুরের বাউনিয়াবাদের বি-বøক এলাকায় থাকতেন। তার বাবার নাম মৃত আব্দুল খালেক
পল্লবী থানার এসআই সোহেল সিকদার বলেন, সকাল সাড়ে ১০টার দিকে জুটপট্টি নামকস্থানে রাস্তা পার হওয়ার সময় একটি প্রাইভেটকার তাকে চাপা দেয়। এতে তিনি গুরুত্বর আহত হন। পরে প্রত্যক্ষদর্শীরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে বেলা সোয়া ১২টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। লাশ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে।
এদিকে, নিহত আমিনের স্বজনরা দুর্ঘটনার খবর পেয়ে ঢামেকে আসেন। তারা মর্গে গিয়ে ট্রলির ওপরে আমিনের লাশ দেখে- জীবিত বলে চিৎকার করে উঠেন। নিহতের স্ত্রী দাবি, তার স্বামী জীবিত থাকা অবস্থায়ই মর্গে রাখা হয়েছে। তিনি গিয়ে তার স্বামীর হাত-পা নড়াচড়া করতে দেখেছেন। এমনকি তার শ্বাস-প্রশ্বাসও চলছিলো বলে তিনি দাবি করেন। পরে তিনি আমিনকে নিয়ে আসতে চাইলে মর্গের কর্মচারিদের সঙ্গে স্বজনদের ধস্তাধস্তি হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনসার ও পুলিশ সদস্যরা ঘটনাস্থলে এসে নিহতের স্বজনদের বোঝালে তারা শান্ত হয়।
এছাড়া, রাজধানীর ডেমরায় সিএনজিচালিত অটোরিকসার ধাক্কায় হামিদ মাস্টার (৬৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। গতকাল দুপুরে ১টার দিকে ওষুধ কিনে বাসায় ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে। তিনি ডেমরার ইসলামবাগ এলাকায় পরিবারের সঙ্গে থাকতেন এবং স্থানীয় একটি স্কুলের শিক্ষক ছিলেন।
নিহতের ছেলে শেখ আহমেদ ইমতিয়াজ বলেন, তার বাবা ওষুধ কিনে বাসায় ফেরার পথে তামিরুল মিল্লাত মাদরাসার সামনে একটি সিএনজি অটোরিকসা তাকে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
##



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ