Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২৫ জুন ২০১৯, ১১ আষাঢ় ১৪২৬, ২১ শাওয়াল ১৪৪০ হিজরী।

আগারগাঁওয়ে টেলিভিশন বিস্ফোরণ স্বামীর মৃত্যু, স্ত্রী আশঙ্কাজনক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ মে, ২০১৯, ১২:২৫ এএম

রাজধানীর আগারগাঁওয়ের বিএনপি বাজার এলাকায় একটি বাসায় টেলিভিশন বিস্ফোরণে দগ্ধ দম্পতির মধ্যে স্বামী মুক্তার হোসেনের (৩৮) মৃত্যু হয়েছে। গত শনিবার গভীর রাতে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অস্থায় তার মৃত‚্য হয়। এই ঘটনায় তার স্ত্রী সালমা বেগম (২৮) আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন।
হাসপাতাল সূত্র জানায়, গত বৃহস্পতিবার বিকেলে আগারগাঁও বিএনপি বাজারের সংলগ্ন বাসায় টেলিভিশন দেখছিলেন মুক্তার ও সালমা। ওই সময় তার তাদের ৬ বছরের ছেলে শাফিন বাসার বাইরে ছিলো। টিভি দেখার এক পর্যায়ে হঠাৎ করে বিকট শব্দ হয়ে টেলিভিশনটি বিস্ফোরিত হয়ে আগুন ধরে যায়। এতে তারা দুজন দগ্ধ হন। পরে তাদের চিৎকারে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করলে গত শনিবার রাতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
মুক্তার ও সালমার বাড়ি সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার চরশশমপুর গ্রামে। ঢাকায় মুক্তারের ওষুধের ফার্মেসি ছিল। ঢামেক বার্ন ইউনিট সূত্রে জানা যায়, মুক্তারের শরীরের ৯৭ শতাংশ ও তার স্ত্রী সালমার ৯৫ শতাংশ পুড়ে গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ