Inqilab Logo

ঢাকা, শনিবার , ১৪ ডিসেম্বর ২০১৯, ২৯ অগ্রহায়ণ ১৪২৬, ১৬ রবিউস সানি ১৪৪১ হিজরী

বুড়িগঙ্গায় নিখোঁজ স্কুল ছাত্রের লাশ ২দিন পর উদ্ধার

কেরানীগঞ্জ (ঢাকা)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ মে, ২০১৯, ১১:২৯ এএম

ঢাকার কেরানীগঞ্জে মোবাইল ফোন না পেয়ে বাবার সাথে অভিমান করে চীন মৈত্রী সেতুর উপর থেকে ঝাপ দিয়ে বুড়িগঙ্গা নদীতে পড়ে নিখোঁজ হওয়া স্কুল ছাত্রের লাশ ২দিন পর উদ্ধার করেছে পুলিশ। নিহত স্কুল ছাত্রের নাম মোঃ আসিফ খান(১৬)। আজ সোমবার(২০মে) সকালে দক্ষিন কেরানীগঞ্জের হাসনাবাদ এলাকায় সেতুর নীচে বুড়িগঙ্গা নদী থেকে ভাসমান অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়। পরে তার লাশ ময়না তদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করে পুলিশ।নিহত ছাত্রের বাবার নাম মোঃ হাবিবুর রহমান। তার বাড়ি হাসনাবাদ হাউজিং এলাকায়। সে হাসনাবাদ কাঁমুচান শাহ উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেনীর ছাত্র ছিল।

দক্ষিন কেরানীগঞ্জ থানার এসআই ফিরোজ উদ্দিন আহমেদ বিষয়টি নিশ্চিত করে জানান,নিহত ছাত্র আসিফ খান লেখাপড়া বন্ধ রেখে সারাদিন মোবাইল ফোন নিয়ে ব্যাস্ত থাকতো। এজন্য তার বাবা হাবিবুর রহমান তার কাছ থেকে মোবাইল ফোনটি নিয়ে নেয়। এই ঘটনার জেড়ধরে নিহত আসিফ তার বাবার সাথে অভিমান করে গত শনিবার সন্ধ্যায় চীন মৈত্রী সেতুর উপর থেকে বুড়িঙ্গা নদীতে ঝাপ দিয়ে নিখোঁজ হয়। ঘটনাস্থলে গত রবিবার পর্যন্ত পোস্তগোলা ফায়ার সার্ভিসের ডুবুরীদল ও নৌপুলিশ তাকে উদ্ধারের চেষ্টা চালিয়েও তাকে উদ্ধার করতে পারেনি। আজ সকালে হাসনাবাদ এলাকায় সেতুর নীচে তার লাশ ভেসে উঠে। এসময় লোকজন থানা পুলিশকে খবর দিলে আমরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে নিহত আসিফ খানের লাশ উদ্ধার করি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বুড়িগঙ্গা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ