Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২৭ জুন ২০১৯, ১৩ আষাঢ় ১৪২৬, ২৩ শাওয়াল ১৪৪০ হিজরী।

রাঙ্গামাটিতে ঘরে ঢুকে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা

রাঙামাটি থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ মে, ২০১৯, ১১:৩১ এএম
রাঙাঙ্গামাটির রাজস্থলী উপজেলায় ঘরে ঢুকে ক্য হ্লা চিং মারমা (৪০) নামে এক যুবলীগ নেতাকে গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা।

রোববার রাত ১১টার দিকে উপজেলার বাঙ্গালহালিয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ড এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত যুবলীগ ক্য হ্লা চিং মারমা উপজেলার বাঙ্গালহালিয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ড যুবলীগের সভাপতি ছিলেন।

বাঙ্গালহালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইউমং মারমা বলেন, রাত ১১টার দিকে সশস্ত্র সন্ত্রাসীদের গ্রুপের কয়েকজন বাইরে থেকে ঘর ঘিরে রাখে। আর অন্যরা ঘরে ঢুকে ক্য হ্লা চিং মারমাকে গুলি হত্যা করে হত্যা করে পালিয়ে যায়।

তিনি সন্তু লারমার নেতৃত্বাধীন পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতিকে (জেএসএস) এ হত্যার জন্য দায়ী করেছেন।

ইউমং মারমা আরও বলেন, গত ইউনিয়ন পরিষদ নির্বাচনেও ক্য হ্লা চিং মারমাকে জেএসএসের সন্ত্রাসীরা মারধর করেছিল। এরপর তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। যুবলীগের রাজনীতি করার কারণে জেএসএসের লোকজন বিভিন্ন সময় আমাদের নেতাকর্মীদের ওপর হামলা চালিয়ে আসছে। তারাই ক্য হ্লা চিং মারমাকে হত্যা করেছে।

চন্দ্রঘোনা থানার ওসি মো. আশরাফ উদ্দিন জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে কে বা কারা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে, তা জানার চেষ্টা চলছে বলে জানান ওসি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুবলীগ


আরও
আরও পড়ুন