Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার , ১৯ নভেম্বর ২০১৯, ০৪ অগ্রহায়ণ ১৪২৬, ২১ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

সড়ক-২ এর শুটিং শুরু, আবেগঘন স্ট্যাটাস দিলেন আলিয়া ভাট

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ মে, ২০১৯, ২:১৬ পিএম

শুরু হয়েছে মহেশ ভাট পরিচালিত ‘সড়ক-২’ সিনেমার শুটিং। এই সিনেমাতেই অভিনয় করতে দেখা যাবে আলিয়া ভাটকে। কিন্তু বাবার সিনেমার কাজ নিয়ে বেজায় চাপে আছেন আলিয়া। সেটা বারেবারে জানিয়েছেন এই অভিনেত্রী। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি ছবি পোস্ট দিয়েছেন আলিয়া ভাট। তার আগামী সিনেমা ‘সড়ক-২’র ক্লিপবোর্ড শেয়ার করে আলিয়া লিখেছেন, নিজেকে বড় পাহাড়ের সামনে ছুঁচো মনে হয়েছে। যিনি ইমোশনাল পাহাড়ে চড়বেন ধীরে ধীরে।

আলিয়া লিখেছেন, ‘আজ ‘সড়ক-২’র প্রথম শুটিংয়ের দিন। এই ছবির পরিচালক আমার বাবা। যার হাতে ব্যাটনটা রয়েছে। কিছুদিন হল আমি এই সিনেমার শুটিং শুরু করেছি। নিজেকে ছোট মনে হচ্ছে। একটি ছোট ইঁদুর হিসাবে মনে হচ্ছে আমাকে। যে কিনা বড় একটি পাহাড় যেটা ইমোশনে ভরা। সেটাতে চড়তে চাইছে। আশা করি আমি এই পাহাড়ের চূড়াতে উঠতে পারক। যদি আমি পড়েও যাই তারপরও নিশ্চিত উঠে পড়ব। এই পাহাড়ে ওঠা খুবই শক্ত কিন্তু যা কিছু আমি দেখছি, যা কিছু শুনছি, তাই ধাপে ধাপে পা ফেলতে পারব। এবং লক্ষে পৌচ্ছাবো। এই সিনেমাতে একটি পরিবার, স্বপ্ন সবকিছুই রয়েছে এটা একটা নতুন জার্নি হিসাবে শুরু হয়েছে।’

‘সড়ক-২’ সিনেমাতে আলিয়া ছাড়াও অভিনয় করতে দেখা যাবে আদিত্য রায় কাপুর, সঞ্জয় দত্ত ও পূজা ভাটকে। সূত্রের খবর, এই সিনেমাতে আলিয়াকে ফেক গুরু চরিত্রে অভিনয় করতে দেখা যাবে যিনি বাড়ি থেকে পালিয়ে বেড়াচ্ছেন। ১৯৯৩ সালে মুক্তি পাওয়া ‘সড়ক’ সিনেমার সিক্যুয়াল হচ্ছে এই ছবিটি। আগামী বছর ২৫ মার্চ মুক্তি পাবার কথা রয়েছে ‘সড়ক-২’।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আলিয়া ভাট


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ