Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২৫ জুন ২০১৯, ১১ আষাঢ় ১৪২৬, ২১ শাওয়াল ১৪৪০ হিজরী।

লালপুরে বিপুল পরিমান রেলের চোরাই তেল সহ আটক-৪

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ মে, ২০১৯, ২:১৯ পিএম

নাটোরের লালপুর উপজেলার আব্দুলপুর রেলওয়ে জংশন থেকে রেলের দুই হাজার একশ লিটার চোরাই তেল (ডিজেল) সহ চার জনকে আটক করেছে র‌্যাব-৫, সিপিসি-২, নাটোর ক্যাম্পের সদস্যরা। এসময় চোরাই তেল বিক্রয়ের পঁয়ষট্টি হাজার আটশত টাকা ও তেল পরিবহনের কাজে নিয়োজিত দুইটি নসিমন জব্দ করা হয়। সোমবার (২০ মে) ভোর ৩.৩০ মিনিটের দিকে আব্দুলপুর রেলওয়ে জংশনে র‌্যাব-৫, নাটোর ক্যাম্পের একটি অভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দশ ড্রাম ও চার জারিকেন ভর্তি ২১০০ লিটার রেলের চোরাই তেল (ডিজেল) সহ লালপুর উপজেলার গোসাইপুর পশ্চিমপাড়া গ্রামের জমশেদ আলীর ছেলে হাফিজুল ইসলাম রাজিব (৩২), পোকন্দপাড়া গ্রামের মৃত আকবর আলীর ছেলে লালন (৩২), গোসাইপুর এলাকার শাহাদত হোসেনের ছেলে আক্কাস আলী (৪৮) ও মৃত পলানের ছেলে মাখন (৩০) কে হাতেনাতে আটক করে। এসময় তাদের ব্যবহৃত চার টি মোবাইল, ৫টি সিম কার্ড ও ২টি মেমোরী কাড জব্দ করা হয়। 

র‌্যাব -৫ সূত্রে জানাগেছে, সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব নাটোর ক্যাম্পের এএসপি মোঃ রাজিবুল আহসান, কোম্পানী কমান্ডার (ভারপ্রাপ্ত) এর নেতৃত্বে আব্দুলপুর রেলওয়ে জংশন এলাকায় আভিযান চালিয়ে ২১০০ লিটার রেলের চোরাই তেল ও তেল বিক্রয়ের নগদ হাজার আটশত টাকাসহ চার জনকে আটক করা হয়েছে। আটককৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জব্দকৃত চোরাই তেল (ডিজেল) বিক্রয়ের উদ্দেশ্যে উক্ত ঘটনাস্থলে অবস্থান করছিল বলে উপস্থিত লোকজনের সম্মুখে স্বীকার করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ