Inqilab Logo

ঢাকা, সোমবার ১৭ জুন ২০১৯, ৩ আষাঢ় ১৪২৬, ১৩ শাওয়াল ১৪৪০ হিজরী।

মাদক ব্যবসায়ীর ধুর্ততায় অবাক পুলিশ !

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ২০ মে, ২০১৯, ৪:৩৫ পিএম

বগুড়ায় এক মাদক ব্যবসায়ী পরিবারের ধুর্ততায় অবাক হয়েছে বগুড়ার পুলিশ। বিষয়টি জানিয়ে বগুড়ার ফুলবাড়ী পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে বগুড়া শহরের আটাপাড়াস্থ আল্লাহ মিয়াতলা ঈদগাহ এলাকার অঞ্জনা রবিউল দম্পতি দীর্ঘদিন ধরেই মাদক ব্যবসার সাথে জড়িত রয়েছে । ইতোপুর্বে তারা মাদক সহ গ্রেফতার হয়ে কারাবাস ও করেছে।
কারাগার থেকে বেরিয়ে তারা ফের নিজ বাড়িতে ফেন্সিডিল বিক্রি করছে এমন সংবাদের ভিত্তিতে তাদের বাড়িতে অভিযান চালায় ফুলবাড়ি ফাঁড়ির পুলিশ । তবে বাড়িতে তন্ন তন্ন করে খুজেও কোন মাদক পায়নি পুলিশ । তবে সোর্স মারফত খবর পেয়ে রোববার রাতে ফের তাদের বাড়িতে অভিযান চালায় পুলিশ । তবে এবারও বাড়ি ঘরে সব জায়গায় তল্লাশী করে পুনরায় হতাশ হবার মুহুর্তে তাদের একজনের সন্দেহ হয়‘ খাবার রাখার মিটসেফের ’ ওপর সন্দেহ বশত সেটা খুলে খাবার ভর্তি হাঁড়ি পাতিল সরিয়ে দেখতে পায় মিটসেফের নীচের অংশের একটি চেম্বারে থরে থরে সাজানো ফেন্সিডিলের বোতল।
সেগুলো বের করে আনার পর পুলিশ অবাক হয়ে যায় আর লা জওয়াব হয়ে যায় ফেন্সিডিল ব্যবসায়ী অঞ্জনা বেগম (৩৪)। অঞ্জনার স্বীকারোক্তি মোতাবেক তার টেলিভিশন রাখা টেবিলের বিশেষভাবে বানানো চেম্বারেও পাওয়া যায় ফেন্সিডিল। পরে তাকে গ্রেফতার করে থানায় নেওয়া হয় ও মাদক নিয়ন্ত্রন আইনে দায়ের করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ