Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

পলাশে অস্ত্রসহ সন্ত্রাসী আটক

নরসিংদী থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ মে, ২০১৯, ৪:৪৪ পিএম

নরসিংদীর পলাশ উপজেলায় বিশেষ অভিযান চালিয়ে অস্ত্রসহ আজাহার খন্দকার (৫০) নামের এক সন্ত্রাসীকে আটক করেছে র্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র্যাব) সদস্যরা।
আজ সোমবার র্যাব-১১ সিপিএসসি’র কোম্পানি কমান্ডার ও উপ-পরিচালক মেজর তালুকদার নাজমুছ সাকিব স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। 
র্যাব জানায়, ভোরে পলাশ উপজেলার ডাংগা ইউনিয়ন পরিষদের অন্তর্গত ডাংগা গ্রামে বিশেষ অভিযান পরিচালনা করে অস্ত্রধারী সন্ত্রাসী আজাহার খন্দাকারকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলিসহ একটি ম্যাগাজিন, একটি ধারালো ক্রিস, দু’টি চাইনিজ কুড়াল, একটি হাইসা ও পাঁচটি রাম দা উদ্ধার করা হয়।
বিজ্ঞপ্তিতে বলা হয়, সে দীর্ঘদিন ধরে পলাশ উপজেলার ডাংগা এলাকায় চাঁদাবাজি, ছিনতাই, ডাকাতিসহ নানা সন্ত্রাসী কর্মকাণ্ড চালিয়ে আসছিলো। তার অত্যাচার ও নির্যাতনের ভয়ে কথা বলতে সাহস করতো না। প্রকাশ্যে অস্ত্র প্রর্দশন ও ভয়ভীতি দেখিয়ে নিয়মিত চাঁদাবাজি করতো সে। এসব সন্ত্রাসী কর্মকাণ্ডের সঙ্গে জড়িত থাকার কারণে দীর্ঘদিন ধরে র্যাব-১১ এর একটি বিশেষ দল গোয়েন্দা নজরদারি চালিয়ে তাকে আটক করতে সক্ষম হয়।
তার বিরুদ্ধে নরসিদীর বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে বলেও জানানো হয়।     



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অস্ত্র


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ