Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২৫ জুন ২০১৯, ১১ আষাঢ় ১৪২৬, ২১ শাওয়াল ১৪৪০ হিজরী।

ইয়াবা ব্যবসার দায়ে পুলিশ সহ দুজনের কারাদন্ড

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ২০ মে, ২০১৯, ৭:৫৫ পিএম

বরিশালে ইয়াবা ব্যবসার দায়ে এক পুলিশ কনষ্টবল সহ দুইজনকে কারাদন্ড ও জরিমানার আদেশ দিয়েছেন বিজ্ঞ জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. রফিকুল ইসলাম।
রায় প্রদান করে বিজ্ঞা আদালত পুলিশ কনষ্টবল মকবুল হোসেনকে ২ বছরের কারাদন্ড ও ৩ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ১ মাসের কারাদন্ড এবং মনির হোসেন নামের একজনকে ৭ বছর কারাদন্ড ও ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে ৬ মাসের কারাদন্ডাদেশ প্রদান করেছে। রায় ঘোষনাকালে কনষ্টবল মকবুল হোসেন আদালতে উপস্থিত থাকলেও পলাতক রয়েছে মনির হোসেন। কনষ্টবল মকবুল কুয়াকাটা টুরিষ্ট পুলিশে কর্মরত ছিলো। তার বাড়ি বাকেরগঞ্জ উপজেলার দুর্গাপাশা গ্রামে।
২০১৭ সালের ২১ ডিসেম্বর বাকেরগঞ্জ থানা পুলিশ দুর্গাপাশা গ্রামের হিরণ বাজার এলাকা থেকে মকবুল ও মনির হোসেনকে আটক করে। এসময় পুলিশ তল্লাশী করে মনিরের কাছে ২৫০ পিস এবং মকবুলের কাছ থেকে ৪০ পিস ইয়াবা উদ্ধার করে। এ ঘটনায় দুজনের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়। পরে মনির আদালত থেকে জামিনে মুক্ত হয়ে পলাতক রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ