Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২০ জুন ২০১৯, ৬ আষাঢ় ১৪২৬, ১৬ শাওয়াল ১৪৪০ হিজরী।

রাজাপুরে অপরিকল্পিত পরিবেশে স্কুল ভবনের কাজ শুরু, ট্রলি উল্টে ২ জন আহত

রাজাপুর ( ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ মে, ২০১৯, ৮:২৫ পিএম

ঝালকাঠির উপজেলা সদরে বিল্ডিং কোড অমান্য করে  প্রশাসনের নাকের ডগায় জনবহুল সড়কের পাশে  নির্মান কাজ চলছে রাজাপুর মডেল পাইলট বালক বিদ্যালয়ের নতুন ভবনের নির্মান কাজ।প্রাক্কলিত ব্যয় ৭০ লক্ষ টাকা। রাজাপুর প্রেস ক্লাব ও বিদ্যালয় মার্কেট সংলগ্ন কাজটি চলছে খোড়াখুড়ির কাজ। বিল্ডিং কোর্ড অনুসরন না করে কাজ চলছে ঝুকিপূর্ন পরিবেশে। 

এ রকম একটি দূর্ঘটনা ঘটেছে রাজাপুর পাইলট স্কুলের ভবনের কাজে। আজ বেলা ৪.০০টা,প্রেস ক্লাব দাড়িয়ে আছি।দেখলাম স্কুলের কাজের চারপাশে লোকজনের ডাকচিৎকার,  এগিয়ে দেখি মাল বাহি ট্রলি ভবনের বেইজে উল্টে গেছে।ট্রলির নীচে দু,জন ট্রলির শ্রমিক চাপা পড়েছে।নিমিষে শ্রমিক ও জনতা বাঁশ ট্রলিতে চাপ দিয়ে ২ জনকে উদ্ধার করে দ্রুত রাজাপুর হাসপাতালে নিয়ে যায়। প্রত্যক্ষ দর্শীরা মন্তব্য করেছেন শ্রমিকদের হায়াত আছে না হয় এদের বাচাঁর উপায় ছিল না।এ ভাবে 'জনগুরুত্বপূর্ন সড়কের পাশে অপরিকল্পিত ভাবে কাজকে ছাত্র অভিভাবকদের ভাবিয়ে তুলেছে।যেহেতু ঐ স্কুল রমজানে ক্লাশ চলছে।অনতি বিলম্বে বিল্ডিংকোড মোতাবেক জনস্বার্থে কাজটি করার পরিবেশ সৃস্টির জন্য যথাযথ কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ