Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

কালুখালীতে নৌকা পেলেন সাইফুল

রাজবাড়ী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ মে, ২০১৯, ১২:০৫ এএম

কালুখালী উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা পরিষদের প্রথম উপজেলা চেয়ারম্যান কাজী সাইফুল ইসলাম আওয়ামীলীগের দলীয় মনোনয়ন (নৌকা) প্রতীকে নির্বাচন করার টিকিট পেয়েছেন।
গত রবিবার প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের সংসদীয় বোর্ড ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভায় এ সিদ্ধান্ত হয়। সভায় সভাপতিত্ব করেন দলীয় মনোনয়ন বোর্ডের চেয়ারম্যান আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। দলটির উপ-দফতর সম্পাদক ব্যরিস্টার বিল্পব বড়ুয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
এ দিকে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন দেয়ায় আওয়ামীলীগের সভাপতি বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনাকে অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন কাজী সাইফুল ইসলাম। এছাড়া স্থানীয় সংসদ সদস্য, জেলা, উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞা প্রকাশ করেন।
আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পাওয়ায় কালুখালী উপজেলাতে বইছে আনন্দ উল্লাস ও সর্বস্তরের নেতৃবৃন্দ আওয়ামীলীগের সভাপতির প্রতি কৃতজ্ঞা প্রকাশ করেছেন।
উল্লেখ্য, আগামী ১৮ জুন ৫ম ও শেষ ধাপে অনুষ্ঠিত হবে কালুখালী উপজেলা পরিষদ নির্বাচন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ