Inqilab Logo

ঢাকা, বুধবার ২৬ জুন ২০১৯, ১২ আষাঢ় ১৪২৬, ২২ শাওয়াল ১৪৪০ হিজরী।

ইনকিলাবে সংবাদ প্রকাশের পর...

কচুয়া (চাঁদপুর) থেকে কাউছার আহমেদ | প্রকাশের সময় : ২১ মে, ২০১৯, ১২:০৫ এএম

চাঁদপুরের কচুয়া উপজেলার মনপুরা গ্রামে একটি কাঁচা রাস্তা পাকা করনের দুই দিনে ফাঁকা হয়ে যাওয়ার তোলপাড়ের ঘটনায় ‘দৈনিক ইনকিলাবসহ বেশ কিছু পত্রিকায়’ সংবাদ প্রকাশের পর অবশেষে রাস্তা পাকাকরণের কাজ ভালোভাবে চলছে। গত দু’দিনে কচুয়া উপজেলা প্রকৌশলী সৈয়দ জাকির হোসেনের তত্বাবধানে এ কাজ এগিয়ে চলছে। গতকাল সোমবার সরেজমিনে স্থানীয়রা রাস্তার কাজ দেখে সন্তোষ প্রকাশ করেছেন।
স্থানীয় বাসিন্দা মো. আমির হোসেন, সাকিবুল হাসান বাসেদসহ আরো অনেকে জানান, শুরুতে রাস্তার কাজ নিম্নমানের হওয়ায় স্থানীয় বাসিন্দারা প্রতিবাদ শুরু করেন, আর সংবাদকর্মীরা স্থানীয়দের প্রতিবাদের বিষয়টি বিভিন্ন পত্রপত্রিকায় ও সোসাল মিডিয়ায় সংবাদ তুলে ধরে। এনিয়ে সমালোচনাল ঝড় উঠে। এতে করে কচুয়া উপজেলা প্রকৌশলীসহ সংশ্লিষ্টরা উপস্থিত থেকে গত দুদিন কাজের ভালোভাবে তদারকি করে যাচ্ছেন।
এলাকাবাসী জানান, আগের চেয়ে এখন কাজের মান অনেক ভালো হচ্ছে এবং এজন্য তারা সংবাদ কর্মীদের ধন্যবাদ জানান।
উল্লেখ্য, কচুয়া উপজেলার মনপুরা গ্রামের ভিতরে আড়াই কিলোমিটার সড়কের ১ কোটি ১৮ লক্ষ টাকা ব্যয়ে ২০১৫- ২০১৬ অর্থ বছরে বরাদ্দ দেয়া হয়। ঠিকাদার কাজের শুরু থেকেই নানা অনিয়ম ও নিম্নমানের ইট সামগ্রী (উপকরণ) দিয়ে কাজ করে। এতে স্থানীয়রা প্রতিবাদ করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন