Inqilab Logo

ঢাকা, বুধবার ২৬ জুন ২০১৯, ১২ আষাঢ় ১৪২৬, ২২ শাওয়াল ১৪৪০ হিজরী।

বাস মালিক সমিতির সভাপতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ মে, ২০১৯, ১২:০৫ এএম

দূর্ণীতি,সংবিধান লংঘন,অবৈধ চাঁদাবাজী,সমিতির অর্থ আত্মসাৎসহ একাধীক অভিযোগে সভাপতি ও সাধারন সম্পাদকের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে পটুয়াখালী বাস-মিনিবাস মালিক সমিতির নির্বাহী সভাপতিসহ অর্ধশতাধীক মালিক। গতকাল সোমবার বেলা সাড়ে ১২টায় পটুয়াখালী প্রেসক্লাবে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখত বক্তব্য পাঠ করেন নির্বাহী সভাপতি মিজানুর রহমান। সমিতির নির্বাহী সভাপতি লিখিত বক্তব্যে দাবী করেন,দীর্ঘ ১০ বছর ধরে কোন রকম নির্বাচন ছাড়াই সংগঠনের প্রধান দুটি পদ পেশি শক্তির জোড়ে দখল করে রেখেছে সভাপতি রিয়াজ মৃধা ও সাধারন সম্পাদক গোলাম মাওলা দুলু মৃধা। তাদের নির্যাতন ও অত্যাচারে সাধারন মালিকরা আজ অতিষ্ট। তাদের হয়রানি থেকে সাধারন মালিকদের রক্ষার জন্য সাংবাদিকদের প্রতি আহবান জানান তিনি।
সংবাদ সম্মেলনে উপস্থিত সাদিয়া আফরিন শর্মি,শামীম মৃধা,আজাদ মৃধাসহ একাধীক মালিক জানান,প্রতি ১০ দিন পর পর রুট পরিবর্তন করে সকলকে সমান সুযোগদানের নিয়ম থাকলেও সভাপতি/সম্পাদক নিজেদের ইচ্ছামতো রুট বন্টন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন