Inqilab Logo

ঢাকা, রোববার ১৬ জুন ২০১৯, ২ আষাঢ় ১৪২৬, ১২ শাওয়াল ১৪৪০ হিজরী।

লেস্টারে ব্যাটিং অনুশীলনে সাকিব-মুশফিক

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২০ মে, ২০১৯, ৯:৫০ পিএম

পিঠের চোটে আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজের ফাইনালটা খেলতে পারেননি। তবে বিশ্বকাপ অভিযানে ইংল্যান্ড পৌঁছার পর প্রথম দিনেই ব্যাট হাতে নেমে পড়লেন সাকিব আল হাসান।
আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজের শিরোপা জয়ের পর বাংলাদেশ সময় শনিবার রাতে ইংল্যান্ডের লেস্টারে পৌঁছেন সাকিব-মুশফিকরা। গতপরশু ছিল দলের ঐচ্ছিক অনুশীলন।
বেশিরভাগ খেলোয়াড়ই এদিন হোটেলে জিমে সময় কাটিয়েছেন। তবে লেস্টারের গ্রেস রোডের কাউন্টি গ্রাউন্ডে নেটে ব্যাটিং অনুশীলন করেছেন দুই সিনিয়র খেলোয়াড় সাকিব ও মুশফিক।
লেস্টারে বিরতি দিয়ে তিন দিন অনুশীলন করবে দল। ২৩ তারিখ লেস্টার ছেড়ে কার্ডিফে রওনা হবেন ক্রিকেটাররা। লেস্টারের অনুশীলনে নেই মাশরাফি বিন মুর্তজা ও তামিম ইকবাল। ত্রিদেশীয় সিরিজ শেষে মাশরাফি ছুটি কাটাতে ফিরেছেন দেশে। তামিম ছুটি কাটাচ্ছেন দুবাইয়ে।
এই দুজন দলের সঙ্গে যোগ দেবেন কার্ডিফে। সেখানে ২৬ ও ২৮ মে পাকিস্তান ও ভারতের বিপক্ষে দুটি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ। আর ২ জুন লন্ডনে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ম্যাচ দিয়ে বাংলাদেশ শুরু করবে বিশ্বকাপ।



 

Show all comments
  • Md monijul ২০ মে, ২০১৯, ১১:২১ পিএম says : 0
    Go ahed tiager we are your near and hope you give our world cup 2019 and make a victor..., #Well_done team bangladesh #good job..... We prayer for your's
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিশ্বকাপ ক্রিকেট

১৫ জুন, ২০১৯
১৫ জুন, ২০১৯

আরও
আরও পড়ুন