Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

হিযবুত তাওহীদের ইসলামবিদ্বেষী কার্যক্রম নিষিদ্ধ করুন সংবাদ সম্মেলনে নেতৃবৃন্দ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ মে, ২০১৯, ১২:০৫ এএম


 হিযবুত তাওহীদ এর ইসলাম ও দেশ বিদ্বেষী সকল কার্যক্রম নিষিদ্ধের দাবী করেছেন, ইসলামি আকিদা সংরক্ষণ কিমিটির নেতৃবৃন্দ। নেতৃবৃন্দ বলেন, হিযবুত তাওহীদ একটি ভ্রান্ত ইসলাম বিনাশী অপশক্তি। ইসলাম এর ভুল ব্যাখ্যা দিয়ে সহজ সরল মুসলমানদেরকে তারা বিভ্রান্ত করছে। তারা প্রতিনিয়ত মসজিদ-মাদরাসা, আলেম-ওলামাদের বিরুদ্ধে বিষোদগার করে চলছে। গতকাল সোমবার সকালে পল্টনস্থ সংগঠনের অস্থায়ী কার্যালয়ে ইসলামি আকিদা সংরক্ষন কমিটির আহবায়ক মুফতি রেজওয়ান রফিকির সভাপতিত্বে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে নেতৃবৃন্দ এসব কথা বলেন।
হিযবুত তাওহীদ দেশের সামাজিক শৃঙ্খলা সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের লক্ষ্যে দেশ বরেণ্য ওলামায়ে কেরামগণের বিরুদ্ধে নানা ষড়যন্ত্রে মেতে উঠেছে। এদের অপতৎপরতা বন্ধ করা না হলে দেশের স্বাধীনতা সার্বভৌমত্বের জন্যও হুমকির কারণ হয়ে দাঁড়াবে। অবিলম্বে ভ্রান্ত এই সংগঠনটি নিষিদ্ধ করার জন্য নেতৃবৃন্দ সরকারের প্রতি জোর দাবী জানান।
সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, মুফতী আব্দুল্লাহ ইয়াহইয়া, মাওলানা গাজী ইয়াকুব, মুফতী লুৎফুর রহমান ফরায়েজী, মাওলানা আতাউর রহমান আতিকী, মাওলানা মিজানুর রহমান হানাফী, মুফতি শামসুদ্দোহা আশরাফী, মাওলানা খলিলুর রহমান, মুফতি ইউসুফ মাহমুদী, মুফতি রেজাউল করীম আবরার, মুফতি রফী উদ্দীন মাহমুদ নূরী, মাওলানা আব্দুল গাফফারম, মুফতি উবায়দুল্লাহ শাকির, মাওলানা তোফায়েল গাজালি, মুফতি আব্দুল্লাহ ইদরীস ও মুফতি আহমদ ঈসা প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ