Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ০৩ কার্তিক ১৪২৬, ১৯ সফর ১৪৪১ হিজরী
শিরোনাম

মধ্যবর্তী নির্বাচনের জন্য সরকারকে বাধ্য করতে হবে

ইফতার মাহফিলে অলি আহমদ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২১ মে, ২০১৯, ১২:০৫ এএম | আপডেট : ১২:২২ এএম, ২১ মে, ২০১৯

লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) সভাপতি কর্নেল (অব.) অলি আহমদ বীর বিক্রম দেশ কঠিন সময় পার করছে মন্তব্য করে বলেছেন, মধ্যবর্তী নির্বাচনের জন্য সরকারকে বাধ্য করতে হবে। তিনি বলেন, বিএনপি নেতৃত্ব দিতে চাইলে তাদের সাথে কাজ করবো। না হয় আমার নেতৃত্বে আসুন।
বিএনপির এমপিরা আত্মসমর্পণ করে সংসদকে বৈধতা দিয়েছে উল্লেখ করে অলি আহমদ বলেন, সংসদ নির্বাচনে প্রার্থী ছিল আওয়ামী লীগের। ভোটার ছিল পুলিশ-আনসার। গতকাল (সোমবার) নগরীর একটি কমিউনিটি সেন্টারে এলডিপি চট্টগ্রাম নগর, উত্তর ও দক্ষিণ জেলার ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। এলডিপির প্রেসিডিয়াম সদস্য ও চট্টগ্রাম উত্তর জেলার সভাপতি মোঃ নুরুল আলমের সভাপতিত্বে ইফতার মাহফিলে বক্তব্য রাখেন এলডিপির যুগ্ম মহাসচিব ও দক্ষিণ জেলার সভাপতি এডভোকেট মোঃ কফিল উদ্দিন চৌধুরী, মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি আবু সুফিয়ান, বিএনপি নেতা জাহাঙ্গীর আলম, কল্যাণ পার্টির মহানগর সভাপতি মোঃ ইলিয়াস, জাগপার চট্টগ্রাম মহানগর সভাপতি আবু মোজাফফর মোঃ আনাস, মহানগর এলডিপির সাংগঠনিক সম্পাদক দোস্ত মোহাম্মদ প্রমুখ।
অলি আহমদ বলেন, খালেদা জিয়া জেলে থাকলেও নেতাদের গায়ে আঁচড় লাগেনি। গমের রাজনীতি বন্ধ হওয়ায় নিচু স্তরের নেতারা এখন রাজনীতি বিমুখ। উচ্চস্তরের নেতারা সরকারের সাথে দালালি করে লেটেস্ট মডেলের গাড়ি হাঁকাচ্ছে। লন্ডনে বসে তারেক জিয়ার দেশের প্রকৃত খবর জানা সম্ভব নয়। অনউপযুক্ত লোকদের পদে বসিয়ে দেশের ক্ষতি হচ্ছে উল্লেখ করে অলি আহমদ বলেন, নেত্রী জেলে। তার পক্ষে নেতাকর্মীদের অবস্থা জানা সম্ভব নয়। হাজার হাজার নেতাকর্মীদের বিরুদ্ধে গায়েবী মামলা দেয়া হয়েছে। যাদের বিরুদ্ধে দুর্নীতি এবং দালালির অভিযোগ নেই তাদের নেতৃত্বে আনা দরকার। আগামী ছয় মাসের মধ্যে ব্যাংকিং খাতে ধস নামতে বলে আশঙ্কা করেন অলি আহমদ।



 

Show all comments
  • Yourchoice51 ২১ মে, ২০১৯, ১২:২৮ এএম says : 0
    Please stop these funny talks; we heard these many times.
    Total Reply(0) Reply
  • Riad Hossain ২১ মে, ২০১৯, ১০:০৭ এএম says : 0
    মুখে বলে কোন লাভ নেই । করে দেখান। না পারলে চুপ থাকেন। এগুলো আর শুনতে ভালো লাগে না।
    Total Reply(0) Reply
  • জাহিদ ২১ মে, ২০১৯, ১০:১১ এএম says : 0
    বিএনপির কিছু নেতা সম্পর্কে লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) সভাপতি কর্নেল (অব.) অলি আহমদ বীর বিক্রম কথাগুলো খারাপ বলেন নি।
    Total Reply(0) Reply
  • Kabir ২১ মে, ২০১৯, ১০:১৭ এএম says : 0
    উনারে বি এন পির মহা সচিব করা হোক
    Total Reply(0) Reply
  • Md Saiful Islam Bhuiyan ২১ মে, ২০১৯, ১০:১৮ এএম says : 0
    মনে হচ্চে, উনি তো বিএনপির স্থায়ী কমিটির সদস্য হয়ে গেছেন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নির্বাচন

৬ অক্টোবর, ২০১৯
৫ অক্টোবর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ