Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

রমজান হলো পরিশুদ্ধির মাস -নরসিংদীতে আল্লামা মাহফুজুল হক

স্টাফ রিপোর্টার, নরসিংদী থেকে : | প্রকাশের সময় : ২১ মে, ২০১৯, ১২:০৪ এএম

 

বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব আল্লামা মাহফুজুল হক বলেছেন, এই রমজান মাস তাকওয়া অর্জনের মাস, পরিশুদ্ধির মাস। এই মাসে আমরা প্রত্যেকে নিজেকে সারা জীবনের জন্য পরিশুদ্ধ করতে পারি। আর আমরা সবাই পরিশুদ্ধ হলে আমাদের মাঝে হিংসা থাকবে না, আমাদের মাঝে অহংকার থাকবে। তা হলে আমরা আদর্শবান হবো। আমাদের দ্বারা সকল মানুষের কল্যাণ হবে। আমরা রমজান মাসে যেমন তাকওয়া নিয়ে চলি মৃত্যুর পূর্ব পর্যন্ত এ তাকওয়া নিয়েই চলবো। তাহলে এ পৃথিবীতে কেউ অশান্তিতে থাকবে না। পরকালেও আমরা শান্তি পাবো।
তিনি গত রোববার সন্ধ্যায় বাংলাদেশ খেলাফত মজলিস নরসিংদী জেলা শাখা আয়োজিত তাফসিরুল কুরআন মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
নরসিংদী শহরের সাটিরপাড়ায় প্রতিষ্ঠিত জামেয়া ইসলামিয়া নূরিয়া মাদরারাসায় অনুষ্ঠিত এ তাফসিরুল কুরআন মাহফিলে সভাপতিত্ব করেন বাংলাদেশ খেলাফত মজলিসের আমীর আল্লামা ইসমাঈল নূরপুরী। বিশেষ অতিথি ছিলেন নরসিংদী জেলা শাখার সভাপতি মাও. আবদুর নূর, জামেয়া ইসলামিয়া নূরিয়া মাদরাসার মুহতামিম মাও. আবদুল্লাহ, বিশিষ্ট ব্যবসায়ী হাফেজ আবদুল হান্নান। উপস্থিত ছিলেন খেলাফত মজলিসের নরসিংদী জেলা শাখার সাধারণ সম্পাদক মাও. ইলিয়াস শেরপুরী, মাও. ছলিমুল্লাহ, মাও. আতাহার আলী সহ বিশিষ্ট আলেম ওলামাগণ।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রমজান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ