Inqilab Logo

ঢাকা, শুক্রবার , ১৩ ডিসেম্বর ২০১৯, ২৮ অগ্রহায়ণ ১৪২৬, ১৫ রবিউস সানি ১৪৪১ হিজরী

শেখ হাসিনা ভালো থাকলে দেশ ভালো থাকবে

ইফতার মাহফিরে এনামুল হক শামীম

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ মে, ২০১৯, ১২:০৪ এএম

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভালো থাকলে বাংলাদেশ ভালো থাকবে বলে মন্তব্য করেছেন পানি সম্পদ উপ মন্ত্রী এ কে এম এনামুল হক শামীম। গতকাল সোমবার ঢাকাস্থ সখিপুর পেশাজীবীদের উদ্যোগে আয়োজিত দোয়া ও ইফতার মাহফিলে এ মন্তব্য করেন।
উপমন্ত্রী বলেন, বাংলাদে আজ সর্বক্ষেত্রেই প্রধানমন্ত্রী দেশরত্ম শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে চলেছে। তাই তিনি আজ শুধু বাংলাদেশের নেতাই নন। বিশ্ব নেতৃবৃন্দ আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদৃঢ নেতৃত্বের প্রশংসা করে তাকে সারা বিশ্বের অন্যতম প্রধানমন্ত্রীর অভিধায় ভূষিত করেছেন। তাই একটি উন্নত সমৃদ্ধ বাংলাদেশ গঠনে শেখ হাসিনার নেতৃত্বের বিকল্প নাই।
তিনি বলেন, সখীপুর ও নড়িয়া নিয়ে আমার নির্বাচনী এলাকা। আপনারা আমাকে আপনাদের মূল্যবান রায়ে মাধ্যমে এলাকার সেবা করার সুযোগ দিয়েছেন। আর শেখ হাসিনা আমাকে বাংলাদেশের নদী ভাঙ্গন কবলিত এলাকাসহ সারাদেশের নদ-নদী রক্ষা, হাওড় বাওড় এর সুরক্ষা এবং সর্বোপরি নদীমাতৃক দেশের নদ-নদীর উপর নির্ভরশীল প্রান্তিক জনগোষ্ঠীর আর্থ-সামাজিক উন্নয়নর পবিত্র দায়িত্ব অর্পণ করেছেন। তাই আমি নদী ভাঙ্গন কবলিত সখিপুরের উন্নয়নে সম্ভাব্য যা যা করণীয় তার সবই করব।
অনুষ্ঠানে ধর্ম সচিব মো, আনিছুর রহমান, সখিপুর উপজেলা আওয়মী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক অন্যান্যদের মধ্যে এ সময় বক্তব্য রাখেন। শরীয়তপুর জেলা আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য কামাল বেপারীসহ ঢাকাস্থ শরীয়তপুরের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ ইফতার উপস্থিত ছিলেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ